Main Menu

নাসিরনগর থেকে অপহৃত দুই স্কুল ছাত্রী চট্টগ্রামে উদ্ধার:: সাজানো নাটক বলে অভিযোগ

+100%-

মোঃ আব্দুল হান্নান, নাসিরনগর ব্রাহ্মণবাড়ীয়াঃ- জেলার নাসিরনগর উপজেলার সদর ইউনিয়নের কুলিকুন্ডা গ্রামের দুই স্কুল ছাত্রী অপহরণকে সাজানো নাটক বলে নাসিরনগর থানায় লিখিত অভিযোগ করেন ওই গ্রামের পিয়ারা খাতুন।

natok

জানা গেছে ওই গ্রমের সাজিদ মিয়া মেয়ে ফাতেমা বেগম (১৭) ও রাখাল চন্দ্রের মেয়ে সুমা (১৬) নাসিরনগর সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ ম শ্রেণীর ছাত্রী। মা,বাবার সাথে অভিমান করে কোন কিছু না বলে ২৭ জুলাই বাড়ী থেকে পালিয়ে সেচ্ছায় চট্টগ্রাম চলে যায়। সেখানে গিয়ে সামীম মিয়া নামক জনৈক ব্যাক্তির সহযোগিতায় ডেপার পাড় নামাক স্থানে নবীর বাড়ীতে একটি বাসা ভাড়া নিয়ে মানিকের মার ম্যাচে খাওয়া দাওয়া শুরু করে, সাথে একটি গার্মেন্সে চাকুরী নেয়। সেখানে দুই ছাত্রী ১আগষ্ট থেকে ১০ আগষ্ট পর্যন্ত চাকুরী করে।

এদিকে মেয়ের অভিভাবকগন সব জায়গায় খোজাখুজি শুরু করে। ৩১ জুলাই ফাতেমার পিতা সাজিদ মিয়া বাদী হয়ে নাসিরনগর থানায়, একটি সাধারণ ডায়রী করে। সাজিদ মিয়ার সাধারণ ডায়রীর প্রেক্ষিতে র‌্যাব চট্টগ্রাম নবীর বাড়ী ভাড়াটিয়া বাসা থেকে ছাত্রী ২ জনকে ১১ আগষ্ট উদ্ধার করে। বর্তমানে ছাত্রী দুইজন স্ব স্ব অভিভাবগনের আশ্রয়ে আছে। নাসিরনগর থানার উপ- পুলিশ পরিদর্শক মোঃ মহিউদ্দিন সুমন পিয়ারা বেগমের অভিযোগ প্রাপ্তির সত্যতা স্বীকার করেছেন।

পূর্বের খবর::

নাসিরনগর থেকে অপহৃত দুই স্কুল ছাত্রী চট্টগ্রামে উদ্ধার






Shares