Main Menu

নাসিরনগরে মিথ্যে অপপ্রচার ও মন্ত্রীর অপসারনের দাবীর বিরুদ্ধে নাসিরনগরে প্রতিবাদ সমাবেশ

+100%-

nm1এস.এম.বদিউল আশরাফ,নাসিরনগর:: মাননীয় মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী মো: এড: ছায়েদুল হক এমপি’র বিরুদ্ধে ঢাকার শাহাবাগে মিথ্যা অপবাদ ও মন্ত্রী পরিষদ থেকে অপসারণ এর দাবির প্রেক্ষিতে নাসিরনগর শহীদ মিনার প্রাঙ্গনে প্রতিবাদ সবাবেশ অনুষ্ঠিত হয়। উপজেলা সর্বস্তরের জনগনকর্তৃক আয়োজিত প্রতিবাদ সমাবেশে বক্তারা ঢাকার শাহাবাগ মোড়ে গত ১১ নভেম্বর মন্ত্রীর বিরুদ্ধে যে মিথ্যে অভিযোগ উত্তাপন করে তার বিরুদ্ধে তীব্র প্রতিবাদ ও ধিক্কার জানান।

নাসিরনগর উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি কাজল জ্যোতিক দত্ত বলেন, নাসিরনগর এখন শান্ত। আমাদের মন্ত্রীর বিরুদ্ধে ঢাকার শাহবাগে যে মিথ্যে অপবাদ ও অভিযোগ তুলেছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

নাসিরনগর সার্বজনিন গৌর মন্দিরের সেক্রেটারী নির্মল চৌধুরী বলেন, যারা প্রকৃত অপরাধী তাদের গ্রেপ্তার করা হোক। যারা নিরাপরাদ ও নিরিহ মানুষ তাদের যেন হয়রানি না করা হয়।

nm2মুক্তিযোদ্ধা আব্দুল বাকী বলেন,শাহাবাগে মন্ত্রীর বিরুদ্ধে যে মানববন্ধন করা হয়েছে তা মিথ্যে। আমরা নাসিরনগরের সকল মুক্তিযোদ্ধার পক্ষ থেকে এর প্রতিবাদ ও নিন্দা জানাই। তিনি বলেন ৭১ এ আমরা দেশ স্বাধীন করার জন্য অস্ত্র হাতে নিয়েছি প্রয়োজনে মাননীয় মন্ত্রী ছায়েদুল হকের মান সম্মান রক্ষার্থে আবারো অস্ত্র হাতে নেব।

নাসিরনগর সদর ইউপি চেয়ারম্যান মো: আবুল হাশেম বলেন, একটি কুচক্রী মহল মাননীয় মন্ত্রীর বিরুদ্ধে মিথ্যে অপবাদ দিয়ে তার বর্নাঢ্য রাজনৈতিক অর্জনকে নষ্ট করতে চেয়েছে। তারা সফল হবেনা। সত্যের জয় হবে।

উপজেলা চেয়ারম্যান এটিএম মনিরুজ্জামান সরকার বলেন, গত ৩০ তারিখের অনাক্ষাংখিত ঘটনাকে কেন্দ্র করে একটি মহল আমাদের মন্ত্রী মহোদয়কে রাজনীতি হতে দূরে সরানোর পায়তারা করছে। কিন্তু তারা সফল হবেনা।

উপজেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অরুন ভট্টাচার্য বলেন, নাসিরনগরে হিন্দু মোসলমানের সম্প্রীতি নষ্ট করার জন্য একটি মহল কাজ করছে। তারা ভোটে পরাজিত হয়ে সাম্প্রদায়িকতাকে উসকে দিচ্ছে। কিন্তু আমরা তাদের এ উদ্দেশ্য সফল হতে দেবনা।

প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামীলীগ উপজেলা শাখার সভাপতি রাফি উদ্দিন। এ ছাড়াও উপস্থিত ছিলেন, ১৩টি ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বারগন। হিন্দু সম্প্রাদয়ের গন্যমান্য ব্যক্তিবর্গ। সাবেক উপজেলা চেয়ারম্যান গোলামনূর,ভাইস-চেয়ারম্যান প্রদীব কুমার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হামিদা লতিফ পান্না, সাবেক ছাত্রলীগ সভাপতি আসাদুজ্জামান চৌধুরী, উপজেলা ছাত্রলীগ আহবায়ক নাছির উদ্দিন রানা সহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।






Shares