Main Menu

একরামুজ্জামানের মনোনয়ন বৈধ, বাতিল আ. লীগের দুই স্বতন্ত্র প্রার্থীর মনোনয়ন

+100%-

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনের স্বতন্ত্র প্রার্থী সৈয়দ এ. কে. একরামুজ্জামানের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।রোববার (০৩ ডিসেম্বর) বেলা ১১টায় জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে তার মনোয়নপত্রটি বৈধ ঘোষণা করা হয়।

তবে এ আসনে দুই স্বতন্ত্র প্রার্থী নাসিরনগর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রুমা আক্তার ও সাবেক সাধারণ সম্পাদক এ. টি. এম. মনিরুজ্জামান সরকারের মনোনয়নপত্রে তাদের দাখিলকৃত এক শতাংশ ভোটারের স্বাক্ষরিত তালিকায় গড়মিল থাকায় তা বাতিল করে দেন রিটার্নিং কর্মকর্তা মো. শাহগীর আলম।

একরামুজ্জামান আরএকে সিরামিকসের ব্যবস্থাপনা পরিচালক। তিনি দীর্ঘদিন বিএনপির রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন।দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে নির্বাচনে অংশ নেয়ায় গত ২৮ নভেম্বর বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা পদসহ দলের প্রাথমিক সদস্য পদ থেকে একরামুজ্জামানকে বহিষ্কার করে কেন্দ্রীয় বিএনপি।

মনোয়নপত্র বৈধ ঘোষণার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় সৈয়দ এ. কে. একরামুজ্জামান বলেন, ‘নাসিরনগরের মানুষ পরিবর্তন চায়। এই পরিবর্তন এবং এলাকার উন্নয়নের জন্য যা যা করা প্রয়োজন- আমি তাই করব। জয়ের ব্যাপারে আমি আশাবাদী।’

ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনে মোট নয়জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। যাচাই-বাছাই শেষে তিনজনের মনোনয়নপত্র বাতিল করেন রিটার্নিং কর্মকর্তা।






Shares