Main Menu

নবীনগরে কিশোরী ধর্ষণের শিকার, থানায় মামলা

+100%-

প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার সলিমগঞ্জ ইউনিয়নের নিলখী গ্রামের এক রিক্সাচালকের কিশোরী কন্যা ধর্ষণের শিকার হয়েছে। একই গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে লম্পট ইকবাল হোসেন (২১) বিয়ের প্রলোভন দেখিয়ে পরিত্যক্ত এক ঘরে নিয়ে গিয়ে দিনভর তাকে ধর্ষণ করে। এসময় তার আরো চার সহযোগি ধর্ষণের ঘটনায় স্থির ও ভিডিও চিত্র মুঠোফোনের ক্যামেরায় ধারণ করে। এ ঘটনায় ওই কিশোরী বাদি হয়ে নবীনগর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে (মামলা নং-৩৭)। মামলায় লম্পট ইকবাল হোসেনসহ তার ৪ সহযোগিকে আসামি করা হয়েছে। এরা হলেন- নিলখী গ্রামের সাবেক মেম্বার আলী আহাম্মদের ছেলে তারেক (২১), মৃত রেনু কমান্ডারের ছেলে রাসেল (২৭), পান্ডব আলীর ছেলে আলম (২৩) ও একই গ্রামের কাজল মিয়া (২২)।
মামলা সূত্রে জানা যায়, গত ১৬ ফেব্রুয়ারি সকালে লম্পট ইকবাল বিয়ের কথা বলে নিলখী গ্রামের ঈদগাহ মাঠের কাছে পরিত্যক্ত এক ঘরে নিয়ে কিশোরীটি আটকে রাখে। কাপড় দিয়ে কিশোরীর মুখ বেঁধে ওই দিন সকাল ১০ টা থেকে রাত নয়টা পর্যন্ত দিনভর তাকে ধর্ষণ করে ইকবাল। কিন্তু ঘটনাস্থল লোকালয় থেকে বিচ্ছিন্ন হওয়ায় কেউ টের পায়নি। ধর্ষণের সময় ইকবালের সহযোগিরা মুঠোফোনের ক্যামেরায় ছবি তুলে। পরে তারা কিশোরীটিকে ওই ঘরে রেখেই পালিয়ে যায়। রাতে নিলখী গ্রামের জাকির হোসেন নামের এক ব্যক্তি তাকে উদ্ধার করে গ্রামে নিয়ে আসে। রাতে কিশোরীটি গ্রাবাসীর হেফাজতে ও সকালে চেয়ারম্যানের হেফাজতে ছিল। সকালে মামলা দায়েরের পর ডাক্তারি পরীক্ষার জন্য কিশোরীটিকে পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে।
ধর্ষণের শিকার কিশোরটি  জানায়, ইকবাল বিয়ের কথা বলে তাকে ধর্ষণ করেছে।

এ ব্যাপারে নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবু জাফর বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। কিশোরীটিও বর্তমানে আমাদের হেফাজতে রয়েছে। সোমবার ভোরে ডাক্তারি পরীক্ষার জন্য তাকে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।






Shares