Main Menu

নবীনগরে শ্বশুরের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ:: ২ জন আটক

+100%-

মিঠু সূত্রধর পলাশ,নবীনগর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে এক শ্বশুরের বিরুদ্ধে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে। পুলিশ এ ঘটনায় ধর্ষক’ শ্বশুর ও তার এক সহযোগী ধর্ষক কে গ্রেপ্তার করেছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার সলিমগঞ্জ ইউনিয়নের বাড়াইল গ্রামে শ্বশুর কালা মিয়া (৫৬) তার বন্ধু পার্শ্ববর্তী থোল্লা গ্রামের আবু সাঈদ (৫৫) গত এক মাস যাবৎ প্রায়ই তার পুত্রবধূকে (২০) কে ঘরে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে আসছে।
পরে গতকাল সোমবার রাতে এ ঘটনা জানাজানি হলে, পুলিশ ধর্ষক শ্বশুর কালা মিয়াকে বাড়াইল গ্রাম থেকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।
স্থানীয় সূত্রে জানা যায়, মাত্র তিন মাস আগে ওই নারীর বিয়ে হয়। তার স্বামী মাজার ভক্ত হওয়ায় সে ওই এলাকার একটি মাজারেই পড়ে থকেন । এই সুযোগে শ্বশুর কালা মিয়া ও তার বন্ধু আবু সাঈদ গত এক মাস যাবৎ প্রায়ই তার পুত্রবধূকে ঘরে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে আসছেন। এ ঘটনা জানার পর পুলিশ ধর্ষক শ্বশুর কে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে
নবীনগর থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিজ পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুরসহ দুজনকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে। পাশাপাশি ডাক্তারি পরীক্ষার জন্য পুত্রবধূকেও জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ধর্ষিতা বাদী হয়ে মামলা করেছেন।






Shares