Main Menu

নবীনগরে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

+100%-

মিঠু সূত্রধর পলাশ, নবীনগর প্রতিনিধি:: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হচ্ছে। এ উপলক্ষ্যে একুশের প্রথম প্রহরে রাত ১২.০১ মিনিটে নবীনগর সরকারি কলেজস্থ কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা চেয়ারম্যান মো. মনিরুজ্জামান মনির, পৌর মেয়র এড শিব শংকর দাস, স্থানীয় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. একারামুল সিদ্দিক ,অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মো. মকবুল হোসেন, ওসি আমিনুল রশিদ সহ প্রশাসনিক প্রধানরা ।
পরে উপজেলা আওয়ামীলীগ, উপজেলা বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক সংগঠন, নবীনগর প্রেসক্লাব, এবং বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের প্রতিনিধি ও নানা শ্রেনী পেশার মানুষ শহীদ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।
এছাড়াও দিনটি পালনে উপজেলা প্রশাসনের উদ্যোগে নানা কর্মসূচী গ্রহন করা হয়েছে।
কর্মসূচীর মধ্যে রয়েছে সূর্যোদয়ের সাথে সাথে সকল স্কুল-কলেজ, অফিস-আদালত, সরকারি, আধা-সরকারি, স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানসমূহ এবং বে-সরকারি ভবনে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা, সকাল ভার্চুয়াল প্লাটফর্ম ব্যবহার করে মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের গুরুত্ব ও তাৎপর্য বিষয়ক আলোচনা। বাদ জোহর ভাষা শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে ধর্মীয় প্রতিষ্ঠানে দোয়ার আয়োজন করা হয়।






Shares