Main Menu

নবীনগরে  নিখোঁজের পর এক নারীর লাশ উদ্ধার

+100%-
মিঠু সূত্রধর পলাশ, নবীনগর প্রতিনিধি:  ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের পশ্চিম পাড়া চৌধুরী বাড়ির পাশের জমি থেকে শিরিন আক্তার (২৫) নামে এক নারীর মৃত দেহ উদ্ধার করেছে নবীনগর থানা পুলিশ।
জানা যায়, উপজেলার শ্যামগ্রাম ইউনিয়নের কুড়িনাল গ্রামের প্রবাসী সুমন মিয়ার স্ত্রী শিরিন আক্তার শ্রীরামপুর ইউনিয়নের গোপালপুর গ্রামের খলিল মিয়ার মেয়ে। বিগত ৪ বৎসর যাবৎ স্বামী প্রবাসে থাকায় শিরিন আক্তার বাবার বাড়ি গোপালপুর গ্রামেই অবস্থান করতেন। সোমবার দুপুরে শিরিন আক্তার মোবাইলে টাকা রিচার্জ করতে গিয়ে বাড়িতে আর ফিরে আসেনি। মঙ্গলবার (২৩/০৬) সকালে শ্রীরামপুর গ্রামের পশ্চিম পাড়া চৌধুরী বাড়ির পাশের জমিতে শিরিন আক্তারের মৃতদেহ দেখতে পায় এলাকাবাসী। পরে এলাকাবাসী নবীনগর থানায় খবর দিলে পুলিশ মৃত দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করে। তবে এটি হত্যা না আত্মহত্যা এ নিয়ে এলাকাবাসীর মধ্যে আতংক বিরাজ করছে।
এ বিষয়ে নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মকবুল হোসেন জানান, আমরা খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করেছি। তদন্ত রিপোর্ট পেলেই বলা যাবে এটি হত্যা না আত্মহত্যা।





Shares