Main Menu

নবীনগরে দৈনিন্দিন রুজি বন্ধ হওয়া খুচরা পান বিক্রেতার পাশে দাঁড়ালেন ইউএনও

+100%-

মিঠু সূত্রধর পলাশ,নবীনগর প্রতিনিধি: নোভেল করোনা ভাইরাসের সংক্রমন ঠেকাতে সরকারি নির্দেশনা মোতাবেক নিজ দোকান খুলতে না পেরে দৈনিন্দ রুজি বন্ধ হয়ে যাওয়া ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌরএলাকার খোকন চন্দ্র দাস (৪৭) পরিবারের পাশে দাঁড়ালেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম।

আজ (২৮ মার্চ) শনিবার রাতে উপজেলা পরিষদে চাল,ডালসহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রী তার হাতে তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম। এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প ও বাস্তবায়ন কর্মকর্তা মো. মিজানোর রহমান।

খোজ নিয়ে জানা যায়, নোভেল করোনা ভাইরাসের কারণে সরকারি নির্দেশনা মোতাবেক গত ২৫ মার্চ থেকে তার দোকানটি বন্ধ হয়ে যায়। দোকানটি বন্ধ হওয়ার পর দৈনিন্দ রুজিও বন্ধ হয়ে যায় তার। এর পর থেকে অর্থ অভাবে মানবেতর দিন পার করছেন তার পরিবারটি। এসময় কোন রকমের সরকারি সহায়তাও পাচ্ছিলেনা তিনি।

অসহায় খোকন চন্দ্র দাস জানান, অভাবের সংসারে আমার প্রতিদিন রোজি না করলে ঘরের চুলা জ্বলে না। তার উপর আমার স্ত্রী গর্ভবতী (সন্তান সম্ভ্যবা)। আমি এখন তারেই চিকিৎসা করামু না এই সংসার চালামু। অবশেষে সরকারি এই সহযোগীতা পেয়ে নিজের মধ্যেই আনন্দ লাগতাছে। ইউএনও স্যারকে ধন্যবাদ।






Shares