Main Menu

নবীনগরে দুপক্ষের সংঘর্ষে ২৫ জন আহত

+100%-

nabinagar28316নবীনগর প্রতিনিধি :: ব্রাক্ষণবাড়িয়া নবীনগর উপজেলার পূর্ব ইউনিয়নে আদিপত্য বিস্তারকে কেন্দ্র করে মোহল্লা গ্রামে দুপক্ষের সংঘর্ষে নারী-পুরুষসহ অত্যন্ত ২৫ গুরুত্তর আহত হয়েছে।

সোমবার ২৮ শে মার্চ দুপুর ১,৪০ মিনিটে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও জেলা সদর হাসপাতালে ভর্তি হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার দুপুর ১.৪০ মিনিটের দিকে পূর্ব শুত্রতাকে কেন্দ্র করে মোল্লা গ্রামের ওবায়দুল মেম্বার ও একই এলাকার মতি মেম্বরের সঙ্গে বাকবিতন্ডা হয়। এরই জের ধরে দুইপক্ষের লোকজন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সংঘর্ষে নেমে যায়।প্রায় ঘন্টাব্যাপী সংঘর্ষে খায়ের মিয়া (২৩)গুরুত্ত আহত হলে আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকায় প্রেরন করা হয়েছে।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মো ইমতিয়াজ আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে পরবর্তী সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

উল্লেখ্,য গত বছরের ২৫ শে ডিসেম্বর মাসে সৌদি আরবে পাওনা টাকার বিরোধের জের ধরে মোল্লা গ্রামের দু’দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে গোলাম কবির (৪০) নামের এক ব্যক্তি নিহত হয়।যার পরিপ্রেক্ষিতে নিহতের পিতা ইব্রাহিম মিয়া ৬৭ জনের বিরুদ্ধে নবীনগর থানায় বাদী হয়ে মামলা দায়ের করেন।এরই পরিপেক্ষিতে বাদী পক্ষ আদালতে হাজিরা দিয়ে বাড়িতে ওঠাকে কেন্দ্র করে এ সংঘর্ষের গঠনা ঘটে বলে জানা যায়।






Shares