Main Menu

নবীনগরে এক অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তার রহস্যজনক মৃত্যু 

+100%-
মিঠু সূত্রধর পলাশ, নবীনগর প্রতিনিধি :: নবীনগরে খন্দকার রফিকুল ইসলাম সুদন(৯০) নামে এক অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।আজ বৃহস্পতিবার (২৭/৮) ভোর রাতে  উপজেলার রছুল্লাবাদ গ্রামে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার রছুল্লাবাদ গ্রামের বাসীন্দা সাবেক সেনা কর্মকর্তা খন্দকার রফিকুল ইসলাম সুদন তার নিজ বাড়ি থেকে কিছু দূরে  নিম গাছের সাথে গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছেন।
সূত্রে জানা যায়, বৃহস্পতিবার  আনুমানিক ভোর সাড়ে ৪টার দিকে  স্থানীয় মহিলারা ওই সেনা কর্মকর্তার ঝুলন্ত লাশ  দেখতে পায়। পরে আশেপাশের লোকজন জড়ো হয়ে পুলিশে খবর দিলে পুলিশ  লাশটি উদ্ধার করেন।
জানা যায়, গত কিছুদিন যাবত এই সেনা কর্মকর্তা  মানসিক ভারসাম্যহীন অবস্থায় ছিলেন এবং তার পরিবারের মধ্যে কোন ঝগড়া কলহও ছিলনা।
খবর পেয়ে নবীনগর থানার  পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। এ বিষয়ে নবীনগর থানার ডিউটি অফিসার এ এসআই রাজিব পাল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায়, ঘটনাস্থল থেকে আজ সকালে লাশ উদ্ধার করা হয়েছে। এবং লাশ ময়না তদন্তের জন্য  ব্রাহ্মণবাড়িয়া জেলা সদরে পাঠানোর প্রস্তুতি চলছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে বলা যাবে এটি হত্যা না আত্মহত্যা।





Shares