Main Menu

নবীনগরের নদী ভাঙ্গনে সর্বহারা মানুষের পাশে আছে আওয়ামীলীগ সরকার-প্রতিমন্ত্রী জাহিদ ফারুক

+100%-

মিঠু সূত্রধর পলাশ,নবীনগর প্রতিনিধি: পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক বলেছেন, আমরা ভাটির দেশের লোক, যখন আমাদের প্রতিবেশী দেশের পাহাড় থেকে ঢল নামে তখন আমাদের এখানে নদী পাড়ের ঘর-বাড়ি বিলীন হয়ে যায়। আর এজন্য নদীভাঙন নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুব চিন্তিত থাকেন।
রোববার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার নদীভাঙন কবলিত এলাকা পরিদর্শন করতে এসে উপজেলার বীরগাঁও ইউনিয়নের নজরদৌলত গ্রামে আয়োজিত এক সভায় তিনি এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ হলো যে সমস্ত এলাকায় নদীভাঙন আছে সেখানে বিভিন্ন প্রকল্প নিয়ে ভাঙন রোধ করতে হবে। বিভিন্ন প্রকল্পের মাধ্যমে আমরা ভাঙন রোধের চেষ্টা করছি। কিন্তু আপনাদেরকে ধৈর্য ধরতে হবে। আজকে বলে গেলেই কালকে থেকে কাজ শুরু হবে না। আমাদেরকে সময় দিতে হবে।
এ সময় মন্ত্রীর সঙ্গে ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনের সংসদ সদস্য এবাদুল করিম বুলবুল, পানি উন্নয়ন বোর্ডের মহাপরিচালক মো. মাহফুজুর রহমান, নবীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মনিরুজ্জামান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মাসুম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম.এ হালিম,পৌর আওয়ামীলীগের সভাপতি বোরখান উদ্দিন আহাম্মেদ,ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক,আওয়ামীলীগ নেতা নজুরুল ইসলাপম নজু,মো. নাছির উদ্দিনসহ প্রমুখ উপস্থিত ছিলেন।






Shares