Main Menu

কোটি টাকা মূল্যের সরকারি জমি রাতে দখল বিকেলে উচ্ছেদ

+100%-

10606415_548028788697460_2798578683187558784_nডেস্ক ২৪:: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে কোটি টাকা মূল্যের সরকারি সম্পতি রাতের আধারে দখলের অভিযোগ পাওয়া গেছে।উপজেলা প্রশাসনের নাকের ডগায় সদর হাসপাতাল সড়গস্থ পরিবার পরিকল্পনা অধিদপ্তরের অধিকরণকৃত ৩০ শতাংশ জমি জবরদখল করে নিয়েছে মাঝিকাড়া গ্রামের আতাউর রহমান বাদল নামের এক ভূমিদস্যু।বিকেলে এদখল উচ্ছেদ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আজিজুল ইসলাম ।

এ ঘটনায় গতকাল সোমবার বিকেলে পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. জাকির হোসেন বাদী হয়ে ভূমিদস্যু আতাউর রহমান বাদল গংদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।সন্ধায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.আজিজুল ইসলাম,নবীনগর থানার ওসি মো. ইমতিয়াজ আহাম্মেদ পিপিএম উপস্থিত থেকে অবৈধ দখলদারদের ছাওনী অপসারণ করেন ।

এ ব্যাপারে পরিবার পরিকল্পনা অফিসার মো. জাকির হোসেন বলেন,খবর পেয়ে রাতেই উপজেলা নির্বাহী অফিসার ও ওসিকে বিষয়টি অবহিত করি।অধিদপ্তরের নামে অধিগ্রহণকৃত উক্ত জায়গাটির প্রমানাদি ও আদালত রায়সহ সরকারের অনুকুলে থাকাস্বত্তেও তিনি কিভাবে তার পৈত্রিক সম্পত্তি দাবী করেন? জায়গাটি অধিদপ্তরের নিজস্ব জনসংখ্যা ভবন নির্মান প্রক্রিয়াধীন আছে ।

এ ব্যপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আজিজুল ইসলাম বলেন, সরকারি সম্পত্তি রক্ষা করা আমাদের দায়িত্ব ও কর্তব্য।সকালে সরেজমিন স্থানটি পরিদর্শন করে বিষয়টি খতিয়ে দেখে সন্ধ্যা অবৈধ দখলদারদের ছাউনি অপসারণ করি।






Shares