Main Menu

আগামী নির্বাচনে ঐক্যবদ্ধ হয়ে কাঁধে কাঁধ মিলিয়ে দ্বিধাদ্বন্দ ভুলে নৌকার জন্য কাজ করতে হবে-নবীনগর প্রেসক্লাবে ব্যারিস্টার জাকির আহাম্মদ।

+100%-

মিঠু সূত্রধর পলাশ, নবীনগর থেকেঃ বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রিয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য ও লাউর ফতেহপুর ব্যারিস্টার জাকির আহাম্মদ কলেজের প্রতিষ্ঠাতা, ব্যারিস্টার জাকির আহাম্মদ বলেছেন,আগামী নির্বাচনে আওয়ামীলীগকে রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে হবে, আর সে জন্য ঐক্যবদ্ধ হয়ে কাঁধে কাঁধ মিলিয়ে দ্বিধাদ্বন্দ ভুলে নৌকার জন্য কাজ করতে হবে।

সোমবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়া নবীনগর প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় ব্রাহ্মণবাড়িয়া-৫ নবীনগর আসনের মনোনয়ন প্রত্যাশী এই নেতা বলেন, সাংবাদিকদের জাতির বিবেক ও সামাজের দর্পণ বলা হয়। নীতি নৈতিকতার মধ্যে সাংবাদিকদের বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সংবাদ পরিবেশন করতে হবে। সেই বস্তুনিষ্ঠ সংবাদ যেন দেশের সার্বিক কল্যাণ হয় । এসময় প্রেসক্লাব সভাপতি মাহাবুব আলম লিটনের সভাপতিত্বে ও আসাদুজ্জামান কল্লোলের সঞ্চালনায় বক্তব্য রাখেন প্রেসক্লাব উপদেষ্টা মোহাম্মদ আরজু,আরিফুল ইসলাম ভূইয়া মিনাজ,জালাল উদ্দিন মনির,শ্যামা প্রসাদ চক্রবর্তী শ্যামল,সাইদুল আলম সোরাফ প্রমুখ।






Shares