Main Menu

কসবা মঈনপুর স্কুল পরিচালনা কমিটির নির্বাচনে প্রিজাইডিং অফিসারের বিরুদ্ধে অভিযোগ

+100%-

ovigogকসবা প্রতিনিধি: ব্রা‏‏হ্মণবাড়িয়ার কসবা উপজেলা কায়েমপুর ইউপির মঈনপুর উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির নির্বাচন ২০১৬ইং এর দায়িত্বরত প্রিজাইডিং অফিসারের বিরুদ্ধে কসবা উপজেলা নির্বাহী অফিসারের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য মোসা:পারভীন আক্তার।
গত ১২ মে দায়ের কৃত অভিযোগ সূত্রে প্রকাশ, অভিযোগকারী মোসা:পারভীন আক্তার স্বামী আলাল, গ্রাম মঈনপুর,কসবা, ভোটার নং-৪৯৩ একজন অভিভাবক সদস্য । গত ১০মে ২০১৬ইং মঈনপুর উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির নির্বাচন ২০১৬ইং সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য পদে ছাতা প্রতীকে প্রার্থী হয়ে নির্বাচন করেন। তিনি বিপুল ভোটে বিজয় হওয়ার কথা থাকলেও গত ১০ মে চুড়ান্ত ফলাফল ঘোষণা প্রাপ্ত সীটে মো: জাফর আহমেদ প্রিজাইডিং অফিসার মঈনপুর উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি নির্বাচন ২০১৬ইং ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার,কসবা,ব্রা‏হ্মণব্রাবাড়িয়া মোসা: পারভীন আক্তার-প্রাপ্ত ভোট-১৭৪ (ছাতা)-দ্বিতীয় ও সালমা বেগম(গোলাপ ফুল) ৪১৪ ভোট ১ম স্থান। moinpur

কিন্ত উক্ত চুড়ান্ত সীটে গত ১১মে ২০১৬ইং সকাল ১০টায় মঈনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান মোহাম্দ হুমায়ন কবীর চুড়ান্ত ফলাফলের সীটটি পারভীন আক্তারের হাতে প্রদান করেন। আর সালমা বেগমেন প্রাপ্ত ভোট ৪১৪কেটে ৩১৪ ভোট বিষয়টি কেন হলো জানতে চাইলে প্রধান শিক্ষক জানান, প্রিজাািিডং অফিসার মঈনপুর উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি নির্বাচন ২০১৬ইংএর নির্দেশ মোতাবেক ভুল হওয়ার কারণে তিনি নিজেই স্ব-স্বাক্ষরে পরিবর্তন করে দিয়েছে বলে অভিযোগকারী অভিযোগ সূত্রে জানা যায়।

প্রতিবেদক এই বিষয়ে প্রধান শিক্ষক হুমায়ন কবীরের কাছে জানতে চাইলে তিনি ঘটনা সত্যতা স্বীকার করেন। গত ১১মে প্রিজাইডিং অফিসার মঈনপুর উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি নির্বাচন ২০১৬ইং ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: জাফর আহমেদ এর সাথে যোগযোগ করলে তিনি ভোট গণনা ক্ষেত্রে ক্রুটি থাকায় পরিবর্তন করা হয়েছে বলে জানান।
অপর দিকে ভোটের কম বেশী সহ নির্বাচন অবস্থান নিয়ে পারভীণ আক্তারের আশংকা করছেন ফলাফল প্রকাশ এবং ভোট পরিচালনা,গ্রহণ ক্ষেত্রে একটি প্রভাবশালী পক্ষ নিয়েছেন প্রিজাইডিং অফিসার ।

তাই বিষয়টি সরেজমিনে তদন্ত পূর্বক পুনরায় নির্বাচন দিয়ে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য কসবা উপজেলা নির্বাহী অফিসারের নিকট ১২মে আবেদন করেছেন পারভীন আক্তার।






Shares