Main Menu

সরাইলে বিভাগীয় পর্যায়ের কৃতি খেলোয়াড়কে সংবর্ধনা

+100%-

sarail pic 11-09-16মোহাম্মদ মাসুদ, সরাইল :: গত বছর চট্রগ্রাম বিভাগীয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতায় চ্যাম্পিয়ন হয় ব্রাহ্মণবাড়িয়া জেলা দল। জেলার মোট ৪০ জন খেলোয়াড়ের মধ্যে ৩০জনই সরাইলের। তাই ওই ৩০ কৃতি খেলোয়াড়ের দিকে নজর যায় জেলা প্রশাসক মুহাম্মদ মোশাররফ হোসেনের।

গতকাল সকালে জেলা প্রশাসকের পক্ষ থেকে নির্বাহী কর্মকর্তা আয়োজন করেন সংবর্ধনার। উপজেলা ক্রীড়া সংস্থার সহায়তায় প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে ইউএনও’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয় সংবর্ধনা।

সম্পাদক মোশাহেদ উল্লাহর সঞ্চালনায় অনুষ্ঠিত সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন ইউএনও সৈয়দা নাহিদা হাবিবা, অফিসার ইনচার্জ (তদন্ত) আবদুল হক, সদর ইউপি চেয়ারম্যান আবদুল জব্বার, সরাইল প্রেসক্লাবের অর্থ-সম্পাদক মাহবুব খান বাবুল, ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মাহফুজ আলী প্রমূখ।

পরে অতিথিদের হাত থেকে সম্মাননা স্বারক, উপজেলা ক্রীড়া সংস্থা থেকে দেয়া গেঞ্জি ব্যাগ ও ক্যাপ গ্রহন করেন খেলোয়াড়রা। বক্তারা খেলাধুলার পাশাপাশি মেধা মননশীলতা ও চরিত্র গঠনের পরামর্শ দেন। সেই সাথে বিভাগীয় পর্যায়ে ২০১৬ সালে আরো গৌরবময় কৃতিত্ব বয়ে আনার আশাবাদ ব্যক্ত করেন।






Shares