Main Menu

নিয়াজ মোহাম্মদ স্টেডিয়ামকে জাতীয় মানের স্টেডিয়ামে উন্নীত করা হবে:: মোকতাদির চৌধুরী এম.পি

+100%-

stadium_comilla2

নিয়াজ মোহাম্মদ স্টেডিয়াম পরিদর্শন

প্রতিনিধি:: বাংলাদেশ আওয়ামীলীগের কার্য নির্বাহী কমিটির সদস্য, বিশিষ্ট লেখক, মুক্তিযোদ্ধা, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামীলীগের সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি বলেছেন, বর্তমান সরকার ক্রীড়াবান্ধব সরকার। ক্রীড়ার উন্নয়নে সরকার কাজ করছে। তিনি বলেন, ব্রাহ্মণবাড়িয়ার ক্রীড়ার মান উন্নয়নে নিয়াজ মোহাম্মদ স্টেডিয়ামকে পর্যায়ক্রমে জাতীয় পর্যায়ের স্টেডিয়ামে উন্নীত করা হবে।

মোকতাদির চৌধুরী এমপি গত বুধবার বিকাল ৫ টায় সরজমিনে নিয়াজ মোহাম্মদ স্টেডিয়াম পরিদর্শন কালে একথা বলেন। এসময় মোকতাদির চৌধুরী এমপি বলেন, অচিরেই মাঠের সংস্কার পেভিলিয়ন সংস্কার, ভিআইপি পেভিলিয়ন নির্মাণ এবং মাঠের অসমাপ্ত ভবনের সংস্কার কাজ শুরু করা হবে। ব্রাহ্মণবাড়িয়ার খেলোয়াড়দের সুবিধার জন্য মাঠটিকে পর্যায়ক্রমে জাতীয় পর্যায়ের মাঠে উন্নয়ন করা হবে। তিনি বলেন, পরবর্তী ধাপে মাঠের পূর্ব পাশের গ্যালারী নতুন করে যাতে এই মাঠে আন্তর্জাতিক ক্রিকেট খেলার উপযোগী করা যায় সে ব্যবস্থা করা হবে।

মাঠ পরিদর্শন কালে জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক ড. মুহাম্মদ মোশাররফ হোসেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি ও সাবেক পৌর কমিশনার আবুল কাশেম ও জেলা ক্রীড়া সংস্থার সহ সাধারণ সম্পাদক অ্যাডঃ সৈয়দ আব্দুল কবির তপন সহ দলীয় নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।






Shares