Main Menu

সাংবাদিকদের লিখনির মাধ্যমে মানুষ যেন ন্যায় বিচার পায় তা নিশ্চিত করতে হবে_ আলহাজ্ব শফিকুল আলম এম.এসসি

+100%-

বৃহস্পতিবার বৈরী আবহাওয়া উপেক্ষা করে দিনভর কসবায় ব্যস্ত সময় পার করলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি, ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শফিকুল আলম এম.এসসি।

তিনি ১ কোটি ২০ লক্ষ টাকা ব্যায়ে কসবা প্রেসক্লাবের ৬ তলা ভবনের নির্মিতব্য ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন। এর পর তিনি প্রায় ৫৬ লক্ষ টাকা ব্যায়ে নির্মিতব্য সাবেক এমপি ও বঙ্গবন্ধু হত্যা মামলার প্রধান কৌশলী মরহুম এডভোকেট সিরাজুল হক’র স্ত্রী ও আইনমন্ত্রী আনিসুল হক এমপির মাতা মুক্তিযুদ্ধের সংগঠক শিক্ষক জাহানারা হকের নামে কসবা উপজেলা চত্বর কেন্দ্রীয় মসজিদের দঃ পার্শ্বে ‘কসবা জাহানারা হক পাবলিক লাইব্রেরী’ দুই তলা বিশিষ্ট ভবনের ভিওিপ্রস্তর স্থাপন করা হয়।

এসময় তার সাথে ছিলেন কসবা উপজেলা চেয়ারম্যান এডঃ আনিসুল হক ভূইয়া, বিশিষ্ট শিল্পপতি মোঃ শাহ আলম, জেলা পরিষদের সহকারী প্রকৌশলী মোঃ হুমায়ূন কবির, উপ-সহকারী প্রকৌশলী মোঃ আব্দুল হামিদ, ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের সদস্য মোশারফ হোসেন ইকবাল,প্যানেল চেয়ারম্যান আবুল হোসেন আজাদ, আইয়ূব আলী ভূইয়া, নাখলু আক্তার, সনিয়া আক্তার সুচী, জেলা পরিষদ প্রশাসনিক কর্মকর্তা রতিশ চন্দ্র রায়, জাতীয় পার্টির নেতা দেলোয়ার হোসেন মনির, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ আরজু, কসবা প্রেসক্লাব সভাপতি সোলেমান খান, সাংবাদিক নেপাল চন্দ্র পাল, কসবা উপজেলা ছাত্রলীগের সভাপতি মনির হোসেন, সাধারণ সম্পাদক আফজাল হোসেন রিমন প্রমুখ।

প্রকল্পগুলো উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শফিকুল আলম এম.এসসি বলেন সাংবাদিকদের কলমের লিখনির মাধ্যমে সমাজের সাধারণ মানুষ যেন ন্যায় বিচার পায় সেটি নিশ্চিত করতে হবে। তিনি বলেন সাংবাদিকরা জাতির বিবেক। এ বিবেককে সঠিক পথে পরিচালিত করতে হবে। তিনি প্রেসক্লাব ভবনের উন্নয়নে সকল প্রকার সহযোগিতার আশ্বাস প্রদান করেন। লাইব্রেরী ভবন উদ্বোধনকালে তিনি বলেন লাইব্রেরী হচ্ছে জ্ঞান ভান্ডার। এখান থেকে জ্ঞান অর্জন করে তার সমাজের কল্যানের জন্য প্রয়োগ করাটাই হবে সাংবাদিকদের কাজ। পরে তিনি জেলা পরিষদের অর্থায়নে নির্মানাধীন কসবা জেলা পরিষদ বাংলোর পরিদর্শন করেন এবং কাজের গুনগতমান বজায় রেখে দ্রুত সম্পন্ন করার তাগিত দেন। প্রেস বিজ্ঞপ্তি






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares