Main Menu

ভিটামিন এ প্লাস ক্যাম্পেইনে কসবায় স্বাস্থ্য সহকারীদের বিরত থাকার সিন্ধান্ত

+100%-

খ.ম.হারুনুর রশীদ ঢালী কসবা প্রতিনিধি : বাংলাদেশ হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশন কেন্দ্রীয় কার্যনিবার্হী কমিটির ঘোষিত কমসূচি বাস্তবায়নের লক্ষে আগামী ২৩ ডিসেম্বর ২০১৭ইং “এ”প্লাস ক্যম্পেইনে অংশ গ্রহণ থেকে বিরত থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অবস্থান থাকার সিন্ধান্ত নিয়েছেন বাংলাদেশ হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশন কসবা উপজেলা শাখা।
স্বাস্থ্যসহকারীদের বেতন স্কেল ও টেকনিক্যাল পদমর্যাদা ৪ দফা দাবি বাস্তবায়নে বাংলাদেশ হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশন কসবা উপজেলা শাখা দাবী আদায়ের লক্ষে ১২ ডিসেম্বর মঙ্গলবার দুপুরে এক লিখিত পত্র দিয়েছেন কসবা উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তার কাছে। ভিটামিন এ+ ক্যাম্পেইনে স্বাস্থ্য সহকারিদের সম্মানি ভাতা প্রদানের দাবীতে বিরত থাকার এই কর্মসূচি বলে বাংলাদেশ হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশন কসবা উপজেলা শাখার সভাপতি মো: আবু জামাল ও সাধারণ সম্পাদক এম,কে আশরাফ এই প্রতিবেদককে জানান।
আগামী ১৯ ডিসেম্বর ২০১৭ইং জাতীয় প্রেসক্লাবে দাবী আদায়ের লক্ষে স্বাস্থ্য সহকারীদের উপস্থিতিতে মানববন্ধন পালন করা হইবে। ৩১ ডিসেম্বরেরর মধ্যে দাবি আদায় না হলে ১জানুয়ারী ২০১৮ইং থেকে উ,পি,আই(সম্প্রসারিত টিকাদান কর্মসূচি) সহ সকল কার্যক্রম থেকে বিরত থেকে স্বাস্থ্য সহকারীগণ স্ব স্ব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অবস্থান করার ঘোষণা দেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares