Main Menu

কসবায় আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল

বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সাথে নিয়ে সোনার বাংলা করার জন্য এগিয়ে যাবো – আইনমন্ত্রী

+100%-

খ.ম.হারুনুর রশীদ ঢালী,কসবা উপজেলা প্রতিনিধি: সোনার বাংলার স্বপ্নদ্রষ্টা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা করার জন্য তার সুযোগ্য কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে কে এগিয়ে নিয়ে যাওয়ার কথা বলেন আইনমন্ত্রী আনিসুল হক। ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা শাখা বাংলাদেশ আওয়ামী লীগের উদ্যোগে ৮ জুন শুক্রবার গুণীজনদের সম্মানে আর্দশ উচ্চ বিদ্যালয় মাঠে ইফতার ও দোয় মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপরোক্ত কথা বলেছেন।
উপজেলা আওয়ামী লীগের যুগ্মআহবায়ক এমজি হাক্কানীর সভাপতিত্বে আইনমন্ত্রী বলেন; আরোও বলেন অনেক কিছু অত্যাচার সহ্য করে আজকে আমরা উন্নয়নের রোল মডেল হয়েছি বঙ্গবন্ধুর কন্যার নেতৃত্বে। আবারও নৌকায় ভোট দিয়ে বিজয় করার জন্য জনগণের প্রতি আহবান জানান।
কসবা উপজেলা চেয়ারম্যান এড.আনিসুল হক ভুঁইয়া, উপজেলা নির্বাহী অফিসার হানিা ইসলাম,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক এড.রাশেদুল কাউছার ভুইয়া জীবন, আলহাজ্ব রুহুল আমিন ভুইয়া বকুল,কাজী আজহারুল ইসলাম,কসবা পৌর মেয়র মো: এমরান উদ্দিন জুয়েল, জেলা পরিষদ সদস্য মোশারফ হোসেন ইকবাল ও আইয়ুব আলী ভূইয়া,উপজেলা ভাইস চেয়ারম্যান অধ্যাপিকা শাহিন সুলতানা,মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিছ বেগম,আখাউড়[া উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন,সেলিম মিয়া,কসবা উপজেলা যুবলীগের সভাপতি এম এ আজিজ,কসবা উপজেলা ছাত্রলীগের সভাপতি মো: মনির হোসেন প্রমুখ ।
এই সময় উপজেলা সরকারি কর্মকর্তা, কর্মচারী, চিকিৎসক, জনপ্রতিনিধি,মুক্তিযোদ্ধা, সাংবাদিক, শিক্ষক,ব্যবসায়ীক, রাজনীতিক ও সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের ব্যক্তি বর্গরা উপস্থিত ছিলেন। পরিশেষে দেশবাসীর কল্যাণে বিশেষ মোনাজাত করে ইউনুছ করীম বেলালী।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares