Main Menu

কসবা পৌর প্যানেল মেয়র আবু জাহেরকে উপজেলা প্রেসক্লাবের সভাপতি ঢালীর অভিনন্দন

+100%-

কসবা প্রতিনিধি (ব্রা‏হ্মণবাড়িয়া) : ৩৩টি ফেসবুক আইডির বিরুদ্ধে ব্যবস্থা নিতে থানায় জিডি করায় ব্রা‏হ্মণবাড়িয়া জেলার কসবা পৌর সভার প্যানেল মেয়র ও পৌর কাউন্সিলর এবং উপজেলা আওয়ামী লীগের সদস্য আবু জাহেরকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন কসবা উপজেলা প্রেসক্লাব সভাপতি ও পাক্ষিক অপরাধ পত্র সম্পাদক খ.ম.হারুনুর রশীদ ঢালী।
শনিবার ২২ জুলাই ২০১৭ইং এক বিবৃতিতে বলেন,  প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়াকে ঘোষণা দিয়ে অনুমতি নিতে হয় কিন্ত সামাজিক যোগাযোগমাধ্যমের  কোন দায়বদ্ধতা নেই। এখানে ফেসবুক আইডির মাধ্যমে নানাভাবে লেখা প্রচার করা হয়। ব্ল্যাকমেইল করা হয়। মানুষের নামে মিথ্যা প্রচারণা চালানো হয়, কেউ পড়লে বা দেখলে বা শুনলে নীতিভ্রষ্ট বা অসসৎ হতে উদ্বুদ্ধ হতে পারে অথবা যার মাধ্যমে মানহানি ঘটে,আইনশৃঙ্খলার অবনতি ঘটে,রাষ্ট্র ও ব্যক্তির ভাবমূর্তি ক্ষুণœ হয় বা তাই সামাজিক যোগাযোগমাধ্যকেও একটা পৃথক নীতিমালার মধ্যে নিয়ে আসা খুবই জরুরী বলে আইনমন্ত্রী আইনসুল হক এমপি’র কাছে দাবী করা হয়েছে।

বাংলাদেশে এই প্রথম গত ২০ জুলাই ২০১৭ইং ৩৩ টি ফেসবুক  আইডির বিরুদ্ধে আবু জাহের থানায় সাধারন ডায়রি ( ৬৪৮ নং) করেছেন। বিবৃতিতে দায়েরকৃত উক্ত সাধারণ ডায়রি তদন্তক্রমে জরুরী ভিওিতে প্রয়োজনীয় ব্যবস্থা নিয়ে অপরাধীদেরকে আইনি আওতায় আনার দাবীও জানানো  হয়েছে ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares