Main Menu

কসবায় সার্চ অর্গানাইজেশন জন্মদিন পালন ও সনদ পত্র বিতরণ

+100%-

কসবা প্রতিনিধি,ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় “মানবতার কল্যাণে নিবেদিত প্রাণ,আমরাই কল্যাণে মানবতার কলাণে” এই শ্লোগানকে সামনে রেখে ২০১১ সালে ১৪ সেপ্টেম্বর প্রতিষ্ঠা হয় সার্চ নামে সামাজিক সংগঠনটি।
রোববার সন্ধ্যা থেকে রাত পর্যন্ত স্থানীয় দি ফুড প্যালেস রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে জলকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে সার্চ’র শুভু জন্মদিন পালিত হয়েছে।
সার্চ অর্গানাইজেশন কসবা উপজেলা সভাপতি রাকিবুল হক রোমনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা সমাজ সেবা অধিদপ্তরের সহকারী উপ পরিচালক মোস্তাফা মাহমুদ সারোয়ার।
বিশেষ অতিথি ছিলেন;কসবা মহিলা কলেজের অধ্যক্ষ তসলিম মিয়া,টি আলী ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষকএকে আজাদ,কসবা উপজেলা প্রেসক্লাবের সভাপতি খ.ম.হারুনুর রশীদ ঢালী ও ওডিপির পরিচালক আজিজুর রহমান বাচ্চু প্রমুখ।
বক্তব্য রাখেন কসবা উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোবারক হোসেন চৌধুরী নাছির,কসবা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নেপাল চন্দ্র সাহা,উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সজল আহাম্মেদ খান ও সাংবাদিক অলিউল ইসলাম অতুল প্রমুখ। পরিস্কার পরিচ্ছন্ন অভিযানে অংশ গ্রহণসহ বিভিন্ন অবদানের জন্য সার্চের ১০১জন সদস্য ও সদস্যার মাঝে প্রধান অতিথি ও বিশেষ অতিথিরা সনদ পত্র বিতরণ করেন। পরিশেষে সংগঠনের জন্ম দিনের কেক কেটে অনুষ্ঠানটির সমাপ্তি ঘটে। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা কওে সার্চে সাধারণ সম্পাদক ছাইদুর রহমান।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares