Main Menu

কসবায় সরকারিভাবে ধান ক্রয়

+100%-

কসবা প্রতিনিধি:: ব্রাহ্মণবাড়িয়ার কসবায় স্থানীয় প্রশাসন সরাসরি কৃষকের বাড়ি বাড়ি গিয়ে বোরো ধান ক্রয়ের অভিযান পর্যায়ক্রমে শুরু করেছেন। কসবা উপজেলার কায়েমপুর ও বায়েক ইউপিতে বোরো ধান সংগ্রহ অভিযান উদ্বোধন করা হয়।

আজ বিকালে কসবা উপজেলা নির্বাাহী অফিসার মাসুদ উল আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে সরকারি রোরো ধান ক্রয় উদ্বোধন করেন । এই সময় উপস্থিত ছলেন কায়েমপুর ইউপি চেয়ারম্যান ইয়াকুব আলী ভ’ইয়া, কসবা উপজেলা উপসহকারী মো:আমিনুল ইসলাম, কসবা খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মর্কতা নাজমুল নাহার,কসবা উপজেলা প্রেসক্লাব সভাপতি খ.ম.হারুনুর রশীদ ঢালী, কুটি খাদ্য গুদামের ভারপ্রাপ্ত র্কমর্কতা গোলাম মোহাম্মদ সারোয়ার, প্রমুখ। কায়েমপুর ইউপিতে কৃষকের কাছ থেকে ৫০ মেট্রিক টন ধান ক্রয় করা হয়।
অপর দিকে বায়েক ইউনিয়নে গ্রামে গিয়ে বিকালে কসবা উপজেলা নির্বাাহী অফিসার মাসুদ উল আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে সরকারি রোরো ধান ক্রয় উদ্বোধন করেন। এই সময় বায়েক ইউপি চেয়ারম্যান আল মামুন ভ’ইয়,ইউপি সদস্য বৃন্দ ও উপরোক্ত কর্মর্কতারা উপস্থিত ছিলেন।

এছাড়া কৃষক,জনপ্রতিনিধি,সাংবাদিক,শিক্ষক প্রমুখ উপস্থিত ছিলেন। বায়েক ইউনিয়নে কৃষকের কাছ থেকে ৫০ মেট্রিক টন ধান ক্রয় করা হয়।
প্রধান অতিথি কসবা উপজেলা নির্বাহী অফিসার মানুদ উল আলম বলেন,ধান ক্রয়ের ব্যাপারে কোনো প্রকার অপপ্রচার,অনিয়ম স্থানীয় প্রশাসন বরদাস্তÍ করবে না। এই বিষয়ে সঠিক তথ্য প্রচার করার জন্য সাংবাদিকদের সহযোগিতা চেয়েছেন প্রশাসন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares