Main Menu

কসবায় সততা ও দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করতে হবে-উপজেলা চেয়ারম্যান

+100%-

কসবা প্রতিনিধি:: শিক্ষাপ্রতিষ্ঠানের অধীনস্থ প্রতিষ্ঠান গুলোর সঙ্গে শিক্ষক ও বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্যরা সততার পাঠ দিলেন আইনমন্ত্রী আনিসুল হক এমপির সহকারী একান্ত সচিব ও কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান এড.রাশেদুল কাওছার ভ’ইয়া জীবন । কসবা আর্দশ উচ্চ বিদ্যালয় পরিচালনা নতুন কমিটির দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে সকলের উদ্দেশ্যে তিনি বলেন;সততা ও দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করে শিক্ষার গুণগতমান অর্জন করতে হবে।
আজ সোমবার দুপুরে কসবা আর্দশ উচ্চ বিদ্যালয় হল রুমে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সফিকুল ইসলাম ভ’ইয়া রগুুর সভাপতিত্বে আলোচনা সভা, দোয়া অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য এড.রাশেদুল কাওছার ভ’ইয়া জীবন।
বিশেষ অতিথি ছিলেন,কসবা থানা অফিসার ইনচার্জ মো:আব্দুল মালেক,কসবা থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) আসাদুল ইসলাম,কসবা আর্দশ উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক হেলাল উদ্দিন,পরিচালনা কমিটির সদস্য মাবুর রহমান সেলিম,রুহুল আমিন,মাহফুজ মিয়া প্রমুখ। এই সময় বিদ্যালয় শিক্ষক/শিক্ষিকা,অভিভাবক,সাংবাদিক প্রমুখ ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
আলোচনা শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথিদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। পরিশেষে দেশ জাতির মঙ্গল কামনা করে বিশেষ দোয়া করা হয়।






Shares