Main Menu

এস আইসহ তিন পুলিশ আহত, ১৩৫কেজি গাঁজা, দুইটি কার্তুজ, পাইপগান উদ্ধার

কসবায় বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

+100%-

খ.ম.হারুনুর রশীদ ঢালী, কসবা প্রতিনিধিঃ ব্রা‏‏হ্মণবাড়িয়ার কসবায় পুলিশের সঙ্গে কথিত বন্দুযু‏দ্ধে ইউসুফ মিয়া (২৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। গত শুক্রবার দিবাগত মধ্যরাতে কসবা উপজেলা কুটি ইউপির কালামুড়িয়া এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত ইউসূফ একই উপজেলার মাইজখাড় গ্রামের নুরুল হকের ছেলে। তবে কসবা থানার পুলিশের দাবী, ইউসুফ তার সহযোগিদের গুলিতে নিহত হয়েছে। কসবা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন জানান; শুক্রবার দিবাগত রাত ২ টার দিকে কসবা থানা পুলিশের উপ পুলিশ পরিদর্শক (এসআই) মনির হোসেনের নেতৃত্বে একটি দল মাইজখাড় গ্রামে অভিযান চালিয়ে ১৩৫ কেজি ভারতীয় গাঁজাসহ ইউসুফ কে আটক করে।
পরে ইউসুফকে নিয়ে থানায় আসার পথে কুটি কাঠের পুল কালামুড়িয়া গ্রামের মহাসড়কে ইউসুফ মিয়ার সহযোগিরা পুলিশের উপর হামলা চালায়। এই সময় তার সহযোগিরা আটক ইউসুফ মিয়াকে ছিনিয়ে নেয়ার জন্য পুলিশকে লক্ষ্য করে গুলি চালালে পুলিশও নিজেদের আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এ ঘটনায় গুলিবিদ্ধ হয়ে ইউসুফ মিয়া ঘটনাস্থলে মারা যায়। পুলিশের এস আই মনির হোসেন,পুলিশ সিপাই নজরুল,ইব্রাহিম,নাজিম আহত হয়।
ওসি মোহাম্মদ মহিউদ্দিন কসবা উপজেলা প্রেসক্লাব সভাপতি খ.ম.হারুনুর রশীদ ঢালীকে আরও জানান,পুলিশ ১০ রাউন্ড গুলি ছুঁড়েছে,তবে ইউসুফ মিয়া তার সহযোগিদের ছোঁড়া গুলিতেই নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে দুই রাউন্ড কার্তুজ,একটি পাইপগান, রামদা উদ্ধার করেছে। এই বিষয়ে পুলিশ বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে। আহত তিন পুলিশকে কসবা সরকারি হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। কসবা থানার পুলিশ নিহত ইউসুফের লাশ উদ্ধার করে শনিবার ভোরে জেলা সদর হাসপাতালে ময়না তদন্তর জন্য প্রেরণ করেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares