Main Menu

কসবায় পুলিশে চাকুরি দেওয়ার নাম করে সাড়ে পাঁচ লাখ টাকা আত্মসাৎ। একজন গ্রেফতার

+100%-

খ.ম.হারুনুর রশীদ ঢালী কসবা প্রতিনিধি : আইনমন্ত্রী আনিসুল হক এমপি ও মন্ত্রীর এপিএস এড.রাশেদুল কাওসার ভুইয়া জীবন এর নাম ভাঙ্গিয়ে পুলিশে চাকুরি দেওয়ার নামে সাড়ে পাঁচ লাখ টাকা নেয়ার সুনিদিষ্ট অভিযোগের ভিওিতে কসবা থানা পুলিশ এক জনকে গ্রেফতার করেছে।
কসবা উপজেলা খাড়েরা ইউপির সোনাগাঁও গ্রামের জনৈকা সোনিয়া আক্তার ও হ্নদয় হোসেনের কাছ থেকে নগদ দুই লাখ ও ব্যাংকের মাধ্যমে সাড়ে তিন লাখ টাকা গ্রহণ করেন উক্ত প্রতারক। উক্ত প্রতারকের বাড়ি একই উপজেলার কুটি ইউপির কুটি পশ্চিম পাড়ার মৃত নুরু ফকিরের ছেলে মো: সাইফুল ইসলাম ভুইয়া (৪৫)।
গত ২২ জুলঅই শনিবার ভুক্তভোগি পরিবারটি কসবা থানায় লিখিত অফিযোগ করে। কসবা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিনের নির্দেশে কসবা থানার এস আই কামাল উদ্দিন ও এসআই সোহেল পুলিশ ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিওিতে কুটি এলাকা থেকে রাত ৯টায় আটক করে।

আটককৃত সাইফুল ইসলাম ভুইয়া নিজেকে বাংলাদেশ আওয়ামী লীগ সিকিউরিটি লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বলে পরিচয় দেয়। এবং আইনমন্ত্রী ও তার এপিএস এর নাম ভাঙ্গিয়ে পুলিশে চাকুরি দিবে বলে সাড়ে পাঁচ লাখ টাকার গ্রহণের কথা স্বীকার করেন। এই ব্যাপারে বাদীর সুনিদিষ্ট অভিযোগের ভিওিতে উক্ত প্রতারক মো: সাইফুল ইসলাম ভুইয়ার বিরুদ্ধে কসবা থানায় একটি প্রতারণা মামলা দায়ের করা হয়েছে বলে কসবা থানার অফিসার ইনচার্জ এই প্রতিনিধিকে জানান।
ওসি আরও জানান আটককৃত ছাইফুল ইসলাম ভুইয়া এলাকায় দীর্ঘ দিন নিজে একাধিক পরিচয় দিয়ে বিভিন্ন প্রতারণা করে আসছে। গ্রেফতারকৃত সাইফুল ইসলাম ভুইয়া ঢাকায় অবস্থান করেন বলে জানা যায়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares