Main Menu

কসবায় নৌকার বিজয় সুনিশ্চিত করতে উপজেলা আওয়ামী লীগের কর্মীসভা

+100%-

কসবা প্রতিনিধি:: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ ও সহযোগি সংগঠনের উদ্যোগে কর্মীসভা অনুষ্ঠিত হয়।
(২৬ নভেম্বর) সোমবার দুপুরে কসবা নতুন বাজার আলতাফ প্লাজায় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক এড.রাশেদুল কাওছার ভূইয়া জীবনের সভাপতিত্বে কর্মী সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন; উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক এমজি হাক্কানী,কাজী আজহারুল ইসলঅম,রুহুল আমিন ভূইয়া বকুল,উপজেলা চেয়ারম্যান এড,আনিসুল হক ভূইয়া,উপজেলা মহিলা লীগের সভাপতি অধ্যাপিকা শাহিন সুলতানা,কসবা পৌর মেয়র মো:এমরান উদ্দিন জুয়েল, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো: মনির হোসেন ও সাধারণ সম্পাদক আফজল হোসেন রিমন প্রমুখ।
এই সময় কসবা উপজেলঅ ও পৌরসভার আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ,সহযোগি সংগঠনের সভাপতি,সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, বাংলাদেশের উন্নয়ন ও শেখ হাসিনার নেতৃত্বে উচ্ছসিত হবে। আনিসুল হককে দ্বিতীয় বারের মত মনোনয়ন দেওয়ায় প্রধানমন্ত্রীকে অভিন্দনসহ শুভেচ্ছা জানান। অপর দিকে রোববার বিকালে কসবা পৌর সভা ৯নং ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি আব্দুল খালেকের সভাপতিত্বে মাদরাসার মাঠে কেন্দ্র পরিচালনা কমিটি এক সভা অনুষ্ঠিত হয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares