Main Menu

কসবায় ঝড়ে ক্ষতিগ্রস্থ ১৬৭পরিবারকে চাউল, টিন ও নগদ অর্থ প্রদান

+100%-

খ.ম.হারুনুর রশীদ ঢালী,কসবা প্রতিনিধি:: ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার ৩টি ইউনিয়নে কালবৈশাথী ঝড়ে ক্ষতিগ্রস্থ ১৬৭টি পরিবারকে চাউল,টিন ও নগদ অর্থ প্রদানের তালিকা করছেন উপজেলা প্রশাসন।
গত ৩১ মে ও ১লা জুন দুই দিন কাল বৈশাখী ঝড়ে কায়েমপুর,কুটি ও কসবা পৌরসভা এলাকায় মোট ১৬৭টি পরিবারের ঘরবাড়িসহ গাছপালা ক্ষয়ক্ষতি হয়েছে।
সংবাদ পেয়ে কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান এড.রাশেদুল কাউসার ভূইয়া জীবন,উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলম ও প্রকল্প কর্মকর্তা তাপস চক্রবর্তী ঘটনাস্থলে ছুটে যান। প্রধমেই ক্ষতিগ্রস্থ পরিবারকে প্রাথমিক ভাবে ৩০ কেজি করে চাউল প্রদান করা হয়।
আজ সোমবার দুপুরে কসবা উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলম ও প্রকল্প বাস্তবায়ন র্কমর্কতা তাপস চক্রর্বতী কায়েমপুর ইউপির বিভিন্ন গ্রামসহ ক্ষতিগ্রস্থ পরিবারের ঘরবাড়ি মেরামত করার জন্য ঢেউ টিন প্রদানের তালিকা করেন।
কসবা উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলম সাংবাদিকদেরকে জানান,ক্ষয়ক্ষতির মাঝে ৩৫জন পরিবার কে ২বান ঢেউটিন ও নগদ ৩ হাজার টাকা প্রদান করা হবে। ঈদ উল ফিতরের পরের দিন উপজেলা পরিষদ চত্বরে আইনমন্ত্রী আনিসুল হক এমপি উপস্থিত হয়ে নিজ হাতে বিতরণ করবেন বলে তিনি জানান।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares