Main Menu

দু:স্থদের মাঝে বস্ত্র ও সেমাই-চিনি বিতরণ

+100%-

ধরখারে সমাজ কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার ধরখার ইউনিয়নের ঘোলখার গ্রামে স্থানীয় সমাজ কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে প্রায় দুই শতাধিক দু:স্থ নারী-পুরুষের মাঝে বস্ত্র ও সেমাই-চিনি বিতরণ করা হয়েছে।
আজ বৃহস্পতিবার বিকেলে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা জেলা বিএনপির সদস্য ও আখাউড়া উপজেলা বিএনপির সহসভাপতি, সাবেক ভিপি শেখ মোশারফ হোসেন মারুফের উদ্যোগে ২৩০ জন নারী-পুরুষকে শাড়ি-লুঙ্গি এবং ২০০ জনের মাঝে সেমাই-চিনি বিতরণ করা হয়।
রাণীখার গ্রামে স্থাপিত সমাজ কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি শেখ আব্দুর রহমান মিলন মাস্টারের সভাপতিত্বে বিতরণ কার্যক্রমে অন্যদের মধ্যে অংশ নেন সংগঠনটির সাধারণ সম্পাদক শেখ হাবিবুর রহমান মামুন, সংগঠনটির ঘোলখার শাখার সভাপতি জামাল খান, সাধারণ সম্পাদক জসীম ভূঁইয়া। এছাড়া এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ধরখার ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক শেখ আশিকুর রহমান দুলাল, ওয়াকিল হোসেন ভূঁইয়া স্বপন, শেখ সাজ্জাদ হোসেন মাসুদ প্রমুখ।
ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা শেখ মোশারফ হোসেন মারুফ ব্রাহ্মণবাড়িয়া টোয়েন্টিফোর ডটকমকে জানান, এর আগে এ সংগঠনের পক্ষ থেকে রাণীখার গ্রামের সাতটি গোরস্থান স্বেচ্ছাশ্রমে পরিস্কার করা হয়েছে। এছাড়া ঈদের পরপর ঈদ পূনর্মিলনী ও শিক্ষাবৃত্তি প্রদান করা হবে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares