Main Menu

অবশেষে প্রধানমন্ত্রীর সাথে দেখা করলেন আখাউড়া পৌরসভার মেয়র কাজল

+100%-

মাসুক হৃদয় : অবশেষে প্রধানমন্ত্রীর সাথে দেখা করলেন আখাউড়া পৌরসভার নব-নির্বাচিত মেয়র তাকজিল খলিফা কাজল। আজ রাত সাড়ে নয়টায় তিনি গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাত করেন। এসময় তার সাথে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হত্যা মামলার প্রধান কৌসলী বিশিষ্ট আইনজীবি আনিছুল হক এবং তার ছোট ভাই আমেরিকা প্রবাসী নেছার আহমেদ খলিফা উপস্থিত ছিলেন।
আজ রাত সাড়ে ১০ টায় তাকজিল খলিফা কাজল মুঠোফোনে (০১৭১১-৩৪৫৪৪৫)এ প্রতিবেদককে এই তথ্য নিশ্চিত করেছেন।
প্রসঙ্গত, গত ১২ জানুয়ারি আখাউড়া পৌরসভার উপ-নির্বাচনে মেয়র পদে নির্বাচিত হবার পর তাকজিল খলিফা কাজল প্রধানমন্ত্রীর সাথে দেখা না করে শপথ নেবেন না বলে স্থানীয় সাংবাদিকদের কাছে ঘোষণা দিয়েছিলেন। গত ২৭ জানুয়ারি শুক্রবার তিনি এ ঘোষণা দেন। ঘোষণার নয় দিন পর তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাত করলেন।
তাকজিল খলিফা কাজল এ প্রতিনিধিকে আরো বলেন, কেন্দ্র ও জেলা আওয়ামীলীগ বিগত উপ-নির্বাচনে আমাকে মেয়র পদে মনোনয়ন দিলেও উপজেলা আওয়ামীলীগ এই সিদ্ধান্তকে চ্যালেঞ্জ করে। তারা পাল্টা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাইনুল ইসলামকে মনোনয়ন দেন। স্থানীয় নেতৃবৃন্দের প্রবল বিরোধিতা সত্বেও  উপনির্বাচনে জনগণ আমাকে বিপুল ভোটে বিজয়ী করে কেন্দ্রীয় এবং জেলা আওয়ামীলীগের সিদ্ধান্তের মর্যাদা রেখেছে। আমি নেত্রীর (প্রধানমন্ত্রী) সাথে দেখা করে তাকে আখাউড়া পৌরবাসীর পক্ষ থেকে কৃতজ্ঞতা জানিয়েছি।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares