Main Menu

১২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অভিযানে গাঁজা, হুইস্কি এবং স্কপ সহ আসামী আটক

+100%-

bgb13516অদ্য ১৩ মে ২০১৬ তারিখ ১২ বর্ডার গার্ড ব্যাটালিয়ন, সরাইল কর্তৃক চোরাচালানা প্রতিরোধ অভিযান পরিচালনা করে ০৮ কেজি গাঁজা, ৫০ বোতল হুইস্কি এবং ৬৪ বোতল স্কোপসহ আসামী আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

অদ্য ১৩ মে ২০১৬ তারিখ আলীনগর সীমান্ত ফাঁড়ীর হাবিলদার মোহাম্মদ হোসেন এর নেতৃত্বে আখাউড়া উপজেলার কুড়িপাইকা সীমান্ত এলাকায় চোরাচালনা প্রতিরোধ অভিযান পরিচালনা করে ১২ বোতল হুইস্কি এবং ৬৪ বোতল স্কপ সহ আসামী আটক করেছে বিজিবি জওয়ানেরা। আসামীর নাম ও ঠিকানা- (১) মোঃ ফারুক মিয়া (৩৫), পিতা- মৃত আবু তাহের মিয়া, গ্রাম- নুরপুর ডাকঘর- হিরাপুর, থানা-আখাউড়া, জেলা- ব্রাহ্মণবাড়িয়া। ধৃত আসামী মোঃ ফারুক মিয়া (৩৫) কে মাদক বহনের দায়ে ভ্রাম্যমান আদালত কর্তৃক আখাউড়া উপজেলার নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ হাবিবুর রহমান ০৩ (তিন) মাসের বিনাশ্রম কারাদন্ড শাস্তি প্রদান করেছে।

এছাড়া অপরদিকে আজমপুর সীমান্ত ফাঁড়ীর ল্যাঃ নাঃ মোঃ হুমায়ুন কবির এর নেতৃত্বে রাজাপুর সীমান্ত এলাকায় অভিযান পরিচালনা করে ৩৮ বোতল হুইস্কি এবং ০৮ কেজি গাঁজা আটক করেছে বিজিবি সদস্যরা।

এ ব্যাপারে ১২ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্ণেল শেখ ফরহাদুজ্জামান চোরাচালান প্রতিরোধ অভিযানে আসামীসহ মাদক আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।প্রেস রিলিজ






Shares