Main Menu

অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে “পজিটিভ বাংলা নিউজ ডট কম এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত

+100%-

Photo_PTবৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় পাইকপাড়াস্থ সিলভার ফর্ক চাইনিজ রেষ্টুরেন্ট এ এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে নিজস্ব সফটও্যায়ারে ডেভোলপমেন্ট করা ব্যক্তিক্রমধর্মী অন লাইন পত্রিকা “পজিটিভ বাংলা নিউজ ডট কম” এর শুভ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে অনুষ্ঠানকে অলংকৃত করেন ব্রাহ্মণবাড়িয়ার মাটি ও মানুষের নেতা সাবেক এমপি ও প্রতিমন্ত্রী জেলা বিএনপির সাবেক সভাপতি এবং কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান আলহাজ্ব এডঃ হারুন আল রশিদ। অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে উপস্থিত হয়ে অনুষ্ঠানকে প্রাণবন্ত করেন বিশিষ্ট টকশো ব্যক্তিত্ব এবং বাংলাদেশ সুপ্রীম কোর্টের উদীয়মান তরুণ আইনজীবি ব্যারিষ্টার পারভেজ আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব হাফিজুর রহমান মোল্লা কচি, সাধারণ সম্পাদক ও সাবেক ভিপি মোঃ জহিরুল হক খোকন, সাবেক সহ সভাপতি মোঃ জিল্লুর রহমান, সহ সভাপতি এডঃ গোলাম সারওয়ার ভূইয়া খোকন, যুগ্ম সম্পাদক এডঃ আনিছুর রহমান মঞ্জু, সাংগঠনিক সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি এডঃ শাহনুর ইসলাম, সাপ্তাপিক তিতাস পত্রিকার সম্পাদক রেজাউল করিম।
পজিটিভ বাংলা নিউজ ডক কম এর সম্পাদক মোঃ নিয়ামুল হুদা রতনের সভাপতিত্বে এবং জেলা বিএনপির সাবেক দপ্তর সম্পাদক এ বি এম মোমিনুল হকের পরিচালনায় এবং জেলা বিএনপির সাবেক সহ দপ্তর সম্পাদক এডঃ আলী আজম চৌধুরীর সহযোগিতায় আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপির মহিলা বিষয়ক সম্পাদিকা শামীমা বাছির স্মৃতি, পৌর মহিলা দলের সিনিয়র সহসভাপতি শামসুন নাহার বেগম, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক এডঃ শামসুল আরেফিন আরিফ, সদর থানা যুবদলের আহবায়ক এডঃ আব্দুর রহিম গোলাপ, সদস্য সচিব বুলবুল আহমেদ মুসা, জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি রাশেদ কবির আখন্দ, সহ সভাপতি সৈয়দ তাওয়াবুল ইসলাম কার্জন, মোঃ জসিম উদ্দিন, জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক আশরাফুর রহমান সাগর, ক্রীড়া সম্পাদক হিমেল মাহমুদ, সদর থানা ছাত্রদলের সদস্য সচিব তানভির রুবেল, পৌর ছাত্রদলের আহবায়ক সাঈদ হাসান সানি, পৌর ছাত্রলীগেরআহবায়ক এম এইচ ই হিমেল, কলেজ ছাত্রলীগ সভাপতি শাহদাত হোসেন শোভন, ও মোস্তাফিজুর রহমান তনয় প্রমুখ।
প্রধান অতিথি আলহাজ্ব এডঃ হারুন আল রশিদ বলেন, সৃজনশীল প্রতিভার অধিকারী নিয়ামুল হক রতন পজিটিভ বাংলা নিউজ ডট কম অনালাইন পত্রিকাটি সম্পাদনার মাধ্যমে আরেকটি প্রতিভার স্বাক্ষর রাখেন। আগামীতে উক্ত পত্রিকাটি বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে সাংবাদিকতার জগত এক উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করবে।

উদ্বোধক ব্যারিষ্টার পারভেজ আহমেদ বলেন, বর্তমান বিশ্বায়নের যুগে অনলাইনের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ তাই নিয়ামুল হুদা রতন ভাই’র সম্পাদনায় পজিটিভ বাংলা নিউজ ডট কম অন লাইন পত্রিকাটি ব্রাহ্মণবাড়িয়ায় তার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করবে এবং বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে দেশ ও দেশের বাইরে অবস্থানরত সকল মানুষের মন জয় করবে ইনশাল্লাহ্।

সভাপতির বক্তব্যে সম্পাদক নিয়ামুল হুদা রতন, উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত হয়ে যারা এ অনুষ্ঠানকে সাফল্যমন্ডিত করেছেন তিনি উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন। এবং বিশেষ করে প্রবাসী ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপি, রিয়াদ, সৌদিআরব শাখার সভাপতি পজিটিভ বাংলা নিউজ ডট কম এর প্রধান উপদেষ্টা আলহাজ্ব সাদেক হোসেন এবং সাধারণ সম্পাদক ও পজিটিভ বাংলা নিউজ ডট কম এর প্রকাশক আলহাজ্ব কবির হোসেন, এবং তথ্য ও গবেষণা সম্পাদক ও পজিটিভ বাংলা নিউজ ডট কম এর বার্তা সম্পাদক মোঃ সানাউল্লাহ্ আপন তাঁজসহ প্রবাসী বিএনপির সকল নেতৃবৃন্দকে অভিনন্দন জ্ঞাপন করেন।প্রেস রিলিজ






Shares