Main Menu

খালেদা জিয়া দেশে বসে অর্শ্ব ডিম্ব পাড়েন_ আইনমন্ত্রী

+100%-

যে লোক দেশে থেকে অশ্বডিম্ব পাড়ে, সে লোক বিদেশে গিয়ে কি পারতে পারবে? বলে মন্তব্য করেছেন আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক। খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার বিষয়ে মন্তব্য করতে গিয়ে তিনি এ কথা বলেন। বৃহস্পতিবার দুপুরে আখাউড়া উপজেলা পরিষদ মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক।

আইনমন্ত্রী বলেন, দুইটি দুর্নীতির দুইটি মামলায় খালেদা জিয়ার ১৭ বছরের সাজা হয়েছে। একটিতে ১০ বছর, আরেকটিতে ৭ বছর। জননেত্রী শেখ হাসিনা মানবিক কারণে দু’টি শর্তে ওনাকে মুক্তি দিয়েছেন, এখন তিনি বিলাস বহুল বাসায় চলে এসেছেন। তিনি (খালেদা জিয়া) কোডিভ-১৯ আক্রান্ত হয়ে যেদিন হাসপাতালে ভর্তি হলেন, সেদিন থেকেই বিএনপি নেতারা বলতে শুরু করেন ওনাকে বিদেশে যেতে দিন, বিদেশে যেতে দিন। তখন প্লেন চলে না, ট্রেন চলে না, জাহাজও চলে না। কিন্তু ওনাকে বিদেশে যেতে দিবে হবে। উনি দেশে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। কিন্তু এখনও বলছে বিদেশে যেতে দিতে হবে। বাংলাদেশে চিকিৎসা নিয়ে যদি মানুষ সুস্থ হয়, তাহলে বিদেশ যাওয়ার কী দরকার? বিএনপি বলে আমরা খালেদা জিয়াকে বিদেশে যেতে দিতে ভয় পাই। যে লোক দেশে থেকে অশ্বডিম্ব পাড়ে, সে লোক বিদেশে গিয়ে কি পারতে পারবে?
আমরা যদি বাংলাদেশে থেকে মানুষকে সুস্থ করতে পারি তাহলে বিদেশ যাওয়ার দরকার আছে? এ সময় তিনি উপস্থিত জনগণের কাছে প্রশ্ন রেখে বলেন আপনারা বলেন বেগম জিয়ার বিদেশ যাওয়ার প্রয়োজন আছে কিনা? আপনারা বললে আমরা তাকে বিদেশ যেতে দেব?

সমাবেশে আইনমন্ত্রী আরো বলেন, আওয়ামী লীগ ষড়যন্ত্রকে ভয় করে না। ষড়যন্ত্রে জাতির পিতাকে হারিয়েছি। আর ষড়যন্ত্র করতে দেয়া হবে না। সকল ষড়যন্ত্রকে প্রতিহত করা হবে। মন্ত্রী বলেন, আপনাদেরকে প্রমাণ করে আপনার ভোট দিতে পারেন। ভোটের জন্য জনগন যেভাবে চায় সেভাবে পরিবেশ করে দেয়া হবে। নির্বাচন ইনশাল্লাহ্ সুষ্ঠু হবে। বিএনপিকে ইঙ্গিত করে আইনমন্ত্রী আরও বলেন, বিএনপির নেতারা এয়ার কণ্ডিশন ঘরে থেকে অভিযোগ করে- সরকার এটা করেনাই, ওটা করেনাই, সেটা করেনাই। অথচ তারা জনগণের সামনে এসে কিছুই বলে না। এয়ার কণ্ডিশন ঘরে জনগণ থাকে না বলেই বিএনপি নেতারা হম্বতম্বি করতে পারেন। বাস্তবে তাদের দৌড় এদেশের জনগণও বেশ ভালো করেই জেনে গেছে।

আখাউড়া উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক মোঃ জয়নাল আবেদীনের সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান, পুলিশ সুপার আনিসুর রহমান ও কসবা উপজেলা চেয়ারম্যান রাশিদুল কায়সার জীবন প্রমুখ উপস্থিত ছিলেন।






Shares