Main Menu

আখাউড়ায় গরু বোঝাই ট্রাকের নিচে চাপা পড়ে শিশু নিহত

+100%-

আখাউড়া উপজেলায় ট্রাকের নিচে চাপা পড়ে জুঁই  নামে সাত বৎসরর এক শিশু নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে আজ ৩১ আগস্ট  বৃহস্পতিবার দুপুর পৌনে ১২ টায় উপজেলার আমোদাবাদ এলাকায়। নিহত জুঁই উপজেলার রাজাপুর গ্রামের দেলোয়ার মিয়ার মেয়ে।

জানা যায়, আজ বৃহস্পতিবার দুপুর পৌনে ১২ টায় অটোরিকশা দিয়ে আখাউড়া উপজেলা সদরের দিকে আসছিল জুঁই ও তার মা। পরে আখাউড়া উত্তর ইউনিয়নের আমোদাবাদ এলাকায় তাদের অটোরিকশাটি আসলে বিপরীত দিক থেকে আসা বিজয়নগর উপজেলাগামী একটি গরুবোঝাই ট্রাক অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই জুঁই মারা যায়। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় জুঁইয়ের মাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় চাপা দেওয়া ট্রাকটিকে আটক করেছে স্থানীয় লোকজন।

এ ব্যাপারে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন তরফদার দুর্ঘটনায় শিশু জুঁই মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, আজ দুপুরে অটোরিকশায় করে আখাউড়া উপজেলা সদরের দিকে আসছিল জুঁই ও তার মা। পথিমধ্যে আমোদাবাদ এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি গরুবোঝাই ট্রাক অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই জুঁই মারা যায়। ওসি আরো বলেন, ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে।

 






Shares