Main Menu

আখাউড়ায় ভ্রাম্যমান আদালতে ২১ চালকের জরিমানা

+100%-

সাদ্দাম হোসাইন,আখাউড়া  প্রতিনিধি : জেলার আখাউড়ায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে সঠিক কাগজপত্র দেখাতে না পারায় ২১ মোটরসাইকেল চালককে ১৬ হাজার ৮০০ টাকা জরিমানা করেছে।

গতকাল সোমবার (৪ জুন) সন্ধা ৭টায় চলমান মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শামছুজ্জামান এর নেতৃত্বে আখাউড়া  উপজেলার খড়মপুর বাইপাস সড়কের চৌরাস্তায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শামছুজ্জামানের নেতৃত্বে আখাউড়া থানা পুলিশের সহযোগীতায় পরিচালিত ভ্রাম্যমান আদালতে অবৈধ ও বেআইনিভাবে চালিত মোটকবাইক
চেকিং ও অন্যান্য কার্যক্রম পরিচালনা করা হয়। ভ্রাম্যমান আদালতে ১১৫ মোটর সাইকেল এর
কাগজপত্র পরীক্ষা ও চেকিং করা হয়। এর ২১ টি মোটর সাইকেলকে ১৬ হাজার ৮০০ টাকা জরিমানা করা হয় এবং তাৎক্ষনিকভাবে তা আদায় করা হয়। এই সময় উপস্থিত ছিলেন, আখাউড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আরিফুল আমিন ও অন্যান্য পুলিশ সদস্যরা।

এ ব্যাপারে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শামছুজ্জামান জানান, ব্রাহ্মণবাড়িয়া, বিজয়নগর ও কসবা এলাকা থেকে আসা মোটরসাইকেল আরোহীরা মাদকসেবন ও মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগ রয়েছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares