Main Menu

আখাউড়ায় চকলেটের লোভ দেখিয়ে শিশু ধর্ষন। বখাটে আটক ।।

+100%-

আখাউড়া প্রতিনিধি:: চকলেটের লোভ দেখিয়ে বাজারের একটি মার্কেটের টয়লেটে এক কন্যা শিশুকে নিয়ে গিয়েছিল এক বখাটে।পরে সে তাকে জোর করে ধর্ষণের করে, কিন্তু মেয়েটির চিৎকার শুনে প্রতিবেশিরা ছুটে এসে তাকে রক্তাক্ত অবস্থা রক্ষা করে। ধর্ষণ শেষে লম্পট যুবক মো.হামজা (২১)পালিয়ে গেলেও তাকে আটক করে আখাউড়া থানা পুলিশ।
সে উপজেলার ধরখার ইউপির ছতুরা শরীফ গ্রামের বাসিন্দা এবং ধর্ষিত শিশুটি স্থানীয় এক প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী।
স্থানীয় বাজারের ব্যবসায়ী ও এলাকাবাসীরা জানিয়েছেন, গতকাল রবিবার সকালে স্থানীয় ধরখার এলাকার তন্তর বাসস্ট্যান্ড বাজারে শিশুটি একা আসলে বখাটে হামজা তাকে চকলেটের লোভ দেখিয়ে বাজারের একটি মার্কেটের টয়লেটে নিয়ে তাকে জোরপূর্বক ধর্ষন করে পালিয়ে যায়। শিশুটির চিৎকারে প্রত্যাক্ষদর্শীরা এগিয়ে শিশুটি কে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে। পরে আহত অবস্থায় শিশুটিকে প্রথমে স্থানীয় সদর হাসপাতালে ভর্তি করা হলেও অবস্থার অবনতি দেখা দিলে ব্রাহ্মনবাড়ীয়া সদর হাসপাতালে রেফার করা হয়।
আখাউড়া থানার ওসি মোশারফ হোসেন তরফদার জানান, গতকাল রবিবার সকালে স্থানীয় ধরখার এলাকার তন্তর বাসস্ট্যান্ড বাজারে এই ঘটনা ঘটে। আহত শিশুটিকে ব্রাহ্মনবাড়ীয়া সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। বখাটে যুবককে আটক করে জেলহাজতে পাঠানো হয়েছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares