Main Menu

বিজয়নগরে দু’গ্রুপের সংঘর্ষে আহত ৩০

+100%-

প্রতিনিধি ::ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে দুপক্ষের সংঘর্ষে মহিলাসহ কমপক্ষে ৪০ জন আহত হয়েছেন। বাজারে বসার জয়গা নিয়ে বুধবার সকালে উপজেলার চম্পক নগর ইউনিয়নের ফতেহপুর গ্রামের চৌধুরী বাড়ির গেন্দু চৌধুরী ও সাজিদ চৌধুরীর লোকজনের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় দুটি বাড়ির মালামাল লুটপাটের ঘটনাও ঘটে।

জানা যায়, ফতেহপুর গ্রামের চৌধুরীবাড়ির গেন্দু চৌধুরী ও সাজিদ চৌধুরীর লোকজনের মধ্যে উপজেলার আমতলী বাজারে বসার জায়গা নিয়ে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে বুধবার সকাল সাড়ে আটটার দিকে সাজিদ চৌধুরীর লোকজন প্রতিপক্ষীয়দের ওপর হামলা চালালে দুপক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়।

টানা দেড় ঘণ্টা সংঘর্ষে মহিলাসহ অন্তত ৪০ জন আহত হন। এর মধ্যে জামাল উদ্দিন (৬০), আবদুস সালাম (৬৫) ফখরুল ইসলাম (২৬) আনোয়ার হোসেন (২৪) শামীম চৌধুরী (২৪) মহসীন মিয়া (১৮), কামরুল ইসলাম (২০), সেলিনা বেগম (৪৫), শাহীন মিয়া (২৫), জুনায়েদ মিয়া (১৮), বাবুল মিয়া (২৫), মোশারফ হোসেন (২৪), আলিমা বেগম (২১), গেন্দু চৌধুরী, আলীম চৌধুরী (৪৫), রফিয়া বেগম (৫০), লিজন আক্তারকে (১৮) ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। অন্যদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। সংঘর্ষ চলাকালে আলীম চৌধুরী ও শফিক চৌধুরীর দুটি বাড়ির মালামাল লুট করে নিয়ে যায় প্রতিপক্ষের দাঙ্গাবাজরা।

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রসুল আহমেদ নিজামী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,‘পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই সংঘর্ষ থেমে যায়। এই ঘটনায় কোনো পক্ষই অভিযোগ দেয়নি।’






Shares