Main Menu

বিজয়নগরে মাদক পাচারকালে ৯২ কেজি গাঁজা সহ দুই যুবক আটক

+100%-

বিজয়নগরে পিকাপভ্যানে মাদক নিয়ে যাওয়ার পথে ৯২ কেজি গাঁজা সহ দুই যুবককে আটক করেছে পুলিশ আজ শুক্রবার ( ১৮ ফেব্রুয়ারী) সকালে উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের কালাছড়া এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, আজ শুক্রবার সকালে উপজেলার চম্পকনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই নুরুল ইসলামর নেতৃত্বে একটি দল গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে সীমান্তবর্তী কালাছড়া এলাকা থেকে চম্পকনগর পুলিশ ফাঁড়ির সামনে দিয়ে যাতায়াতকালে ঢাকা মেট্রো ন-১৫-০৯৩৪ নাম্বারের একটি পিকআপভ্যান তল্লাশি করে গাড়ির চালক ও তার সহযোগিকে জিজ্ঞাসাবাদ করে গাড়ির বডির নিচে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৪৬ টি প্যাকেটের ৯২ কেজি গাঁজা উদ্ধার করেন।

আটককৃতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মোহাম্মদপুর গ্রামের আব্দুর নূরের ছেলে গাড়ী চালক মোঃ জোবাইদ ও‌ সহযোগী একই এলাকার ‌মৃত‌ আব্দুর রহিমের ছেলে রুবেল মিয়া। এ ব্যাপারে বিজয়নগর থানার অফিসার ইনচার্জ(ওসি) মির্জা মোহাম্মদ হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদকের বিরুদ্ধে পুলিশের বিশেষ অভিযানে ৯২ কেজি গাঁজা ও বহনকারী একটি পিকআপভ্যানসহ দুইজনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে নিয়মিত মাদক নিয়ন্ত্রণ আইনে মামলায় রুজু করা হয়েছে।






Shares