Main Menu

পুলিশের চাদাঁবাজি,মামলা ও হয়রানি করার প্রতিবাদে আশুগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়ে অবরোধ

+100%-

নিজস্ব প্রতিবেদক :: হাইওয়ে রোডে সিএনজি চলাচল বন্ধ,পুলিশ প্রশাসনের চাদাঁবাজি, মামলা ও হয়রানির করার প্রতিবাদে সিএনজি মালিক-চালক সমিতি ব্রাহ্মনবাড়িয়ার ঢাকা-সিলেট মহা সড়কের আশুগঞ্জ রেলগেইটে একঘন্টা অবরোধ করে রাখে।এতে হাজার হাজার যাত্রী চরম দুর্ভোগে পড়ে।

আজ বুধবার দুপুরে সিএনজি মালিক-চালক সমিতি ব্রাহ্মনবাড়িয়ার ঢাকা-সিলেট মহা সড়কের আশুগঞ্জ রেলগেইটে এ অবরোধ কর্মসূচি পালন করে।

আশুগঞ্জ সিএনজি শ্রমিক সমিতির যুগ্ম সম্পাদক মাহবুবুর রহমান জানান,দীর্ঘদিন ধরে হাইওয়েরোডে পুলিশের চাদাঁবাজি,মামলা ও হয়রানি করার প্রতিবাদে আজ দুপর ১টা থেকে দুপুর ২টা পর্যন্ত ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জ রেলগেইটে এক ঘন্টা সিএনজি দিয়ে  রাস্তায় ব্যারিকেট দিয়ে অবরোধ করে রাখে সিএনজি মালিক-চালকরা|

পরবর্তীতে আশুগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে আশুগঞ্জ সিএনজি মালিক সমিতির কার্যাৃলয়ে এক বৈঠকে মিলিত হয় । এসময় মালিক সমিতির সভাপতি খোরশেদ মিয়া, সহ-সভাপতি গোলাপ গোল্লা,ইদু মিয়া,শ্রমিক সমিতির সভাপুিত রাজিব পারভেজ প্রমুখ বক্তব্য রাখেন।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি তদন্ত) মোহাম্মদ মহি উদ্দিন বলেন,তাদের দাবি মানার ব্যাপারে উর্ধতন কর্তৃপক্ষকে জানাবেন এবং একটি সুষ্ঠু গ্রহনযোগ্য সমাধানে আশ্বাসের  প্রেক্ষিতে দুপুর দুইটায় তারা অবরোধ তুলে নেয়।

তবে সিএনজি মালিক ও চালকরা বলেন,আশুগঞ্জে ৫শ শতাধিক সিএনজি রয়েছে এবং এর সাথে হাজার হাজার শ্রমিকদের রুটিরুজি জড়িত । আগামীকাল বৃহস্পতিবার থেকে হাইওয়েরোডে সিএনজি চলাচল করতে না দিলে তাদের দাবি আদায় না হওয়া পর্যন্ত তারা অনিদিষ্টকালের জন্য ঢাকা-সিলেট মহা সড়ক অবরোধ করে রাখা হবে বলে হুশিয়ারি উচ্চারণ করেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares