Main Menu

জয়পুরহাট জেলার পুলিশ সুপার হলেন আশুগঞ্জের কৃতি সন্তান মোহাম্মদ নূরে আলম

+100%-

জয়পুরহাট জেলার পুলিশ সুপার হিসাবে পদায়ন হয়েছেন আশুগঞ্জের গর্ব মোহাম্মদ নূরে আলম। নূরে আলম আশুগঞ্জ উপজেলার দূর্গাপুর ইউনিয়নের সোহাগপুর গ্রামের নাগড়পাড়ার বিশিষ্ট ব্যবসায়ী ও বীর মুক্তিযোদ্ধা মরহুম আক্তারুজ্জামের ছেলে। তিনি বর্তমানে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনারের দায়িত্ব পালন করছেন। বুধবার (৩ আগস্ট) স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করা হয়েছে। তিনি ২৫তম বিসিএসের মাধ্যমে সহকারী পুলিশ সুপার (এএসপি) হিসেবে বাংলাদেশ পুলিশে যোগ দেন তিনি। তিরি রাঙ্গামাটি সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি), পটুয়াখালী কলাপাড়া সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মানিকগঞ্জ শিবালয় সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি), চট্টগ্রাম মেট্টো পলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার, সিলেট মেট্টো পলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার, র‌্যাপিড অ্যাকশন ব্যাটিলিয়ান (র‌্যাব) এর অতিরিক্ত পুলিশ সুপার, ময়মনসিংহ ও নারায়নগঞ্জের জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন করেছেন।
তিনি পুলিশের পোষাকে একজন সমাজ কর্মী। পুলিশ বিভাগে চাকরিতে আসার পর থেকে পেশাগত দায়িত্ব পালনে জনগনের সেবার বিষয়টি নিজের মেধা ও প্রজ্ঞা দিয়ে বিশ্লেষন করেন। নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করায় স্বীকৃতি স্বরুপ নূরে আলমকে জয়পুরহাট জেলার পুলিশ সুপার হিসাবে পদায়ন হয়েছেন। নূরে আলমের ৫ ভাইদের মধ্যে নূরে আলম সবার বড়। বাকী ৪ জনের মধ্যে একজন ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর ও বাকীরা ব্যবসায়ী। ব্যাক্তি জীবনে স্ত্রী ও দুই ছেলে সন্তানের জনক তিনি। জয়পুরহাট জেলার পুলিশ সুপার হিসাবে পদায়ন হওয়ায় মোহাম্মদ নূরে আলম দায়িত্ব পালনে সবার প্রতি দোয়া চেয়েছেন।
নূরে আলম জয়পুরহাট জেলার পুলিশ সুপার হিসাবে পদায়ন হওয়ায় আশুগঞ্জ উপজেলা বাসী আনন্দিত। আগামীদিনে নিষ্ঠার সাথে আরো এগিয়ে যাওয়ার প্রত্যাশা করে অভিনন্দন জানিয়েছেন “আশুগঞ্জ নাগরিক সমাজ” সংগঠনের সভাপতি নাজমুল হোসাইন হামদু ও সাধারন সম্পাদক সাংবাদিক ইসহাক সুমনসহ আশুগঞ্জের সর্বস্তরের জনসাধারণ।






Shares