Main Menu

করোনা ভাইরাসের কারনে আশুগঞ্জে ২১ মার্চের হরতাল স্থগিত

+100%-

দেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব দেখা দেয়ার কারনে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ রেলস্টেশনের মর্যাদা ‘বি’ গ্রেড পুণঃবহালসহ ১১ দফা দাবিতে ডাকা পূর্ব ঘোষিত হরতাল স্থগিত করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ মার্চ) দুপুরে আশুগঞ্জ প্রেসক্লাবের নাসির আহমেদ সম্মেলন কক্ষে এক তাৎক্ষনিক সভা থেকে এই সিদ্ধান্ত নেয় জাগ্রত আশুগঞ্জবাসী সংগঠনের নেতৃবৃন্দ। এতে আশুগঞ্জ উপজেলার সকল সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক, মুক্তিযোদ্ধা, ও পেশাজীবি সংগঠনের নেতারা উপিস্থত ছিলেন।

এর আগে ৮ জানুয়ারি আশুগঞ্জ রেলস্টেশনের সামনের এক জনসভা থেকে আশুগঞ্জ রেল স্টেশনের মর্যাদা ‘বি’ গ্রেড পুণঃবহাল ও দিনের বেলায় ঢাকা-চট্টগ্রাম-ঢাকা-সিলেট রুটের আন্তঃনগর ট্রেনের যাত্রাবিরতিসহ ১১ দফা দাবিতে এই হরতালের ডাক দেয় জাগ্রত আশুগঞ্জবাসী নামে একটি সংগঠন।

জাগ্রত আশুগঞ্জবাসীর আহবায়ক ও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক হাজী মো. ছফিউল্লাহ মিয়ার সভাপতিত্বে ও সদস্য সচিব মো. মোবারক আলী চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত জনসভায় বক্তব্য রাখেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. শাহীন সিকদার, নৌযান শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয় সমন্বয়ক এ,কে, এম হাবিবুল্লাহ বাহার, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার মো. আবুল হাসেম, জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি ইদন মিয়া মিন্টু, বাংলাদেশ ট্রেড ইউনিয়ন আশুগঞ্জ শাখার সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল হেকিম, মুক্তিযোদ্ধা মো. জাহাঙ্গির খন্দকার, মানবিক আশুগঞ্জ সংগঠনের সভাপতি মো. আলাউদ্দিন প্রমূখ।

সভায় বক্তরা বলেন, করোনা ভাইরাসের প্রকোপের কারনে সাধারণ মানুষের কষ্ট হচ্ছে। তাই সার্বিক দিক বিবেচনা করে পরবর্তি নির্দেশ না দেয়া পর্যন্ত আপাদত ২১ মার্চের হরতাল কর্মসূচি স্থগিত করা হল। পাশাপাশি করোনা ভাইরাসের এই প্রকোপ কমে যাওয়ার পরে আবারো হরতালের কর্মসূচি দেয়া হবে বলেও জানান বক্তারা।






Shares