Main Menu

আশুগঞ্জে সাংবাদিক আইয়ুব স্মরণে শোক সভা ও দোয়া মাহফিল

+100%-

আশুগঞ্জ প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি বেসরকারি টেলিভিশন আরটিভির ব্রাহ্মণবাড়িয়ার নিজস্ব প্রতিবেদক সদ্য প্রয়াত সাংবাদিক ও সঙ্গীত শিল্পী ফখরুল ইসলাম আইয়ুব স্মরণে শুক্রবার সকালে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আশুগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে নিজস্ব মিলনায়নে অনুষ্ঠিত শোক সভা ও দোয়া মহফিলে এতে প্রধান অতিথি ছিলেন আশুগঞ্জ থানার অফিসার ইনর্চাজ মুহাম্মদ সেলিম উদ্দিন।

আশুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সেলিম পারভেজ এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন আওয়ামীলীগ কেন্দ্রীয় উপকমিটির সদস্য এডভোকেট কামরুজ্জামান আনছারি,বীর মুক্তিযোদ্বা মোঃ জাহাঙ্গীর খন্দকার,সমন্বিত সংস্কৃতি বিকাশ কেন্দ্রের সভাপতি আলমগীর কবির।প্রেসক্লাবে সহ-সভাপতি মো.শফিকুল ইসলাম এর সঞ্চালনায় বক্তৃতা করেন আশুগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি মোহাম্মদ মোজ্জামেল হক, সাধারণ সম্পাদক সাদেকুল ইসলাম সাচ্চু, যুগ্ন সাধারণ সম্পাদক আল মামুন, সদস্য মুহাম্মদ আনোয়ার হোসেন, সহযোগী সদস্য মোশারফ হোসেন মুন্সি ও মরহুমের পুত্র মোঃ আইফাত মুন্সি প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির, যুগ্ন সাধারন সম্পাদক আমিনুল ইসলাম হাবিব, দপ্তর সম্পাদক ইসহাক সুমন, সদস্য লোকমান হোসেন ও সহযোগি সদস্য মো. গোলাম সারোয়ার, তসলিম আহমেদ ও বাবুল শিকদার প্রমুখ।

শোক সভায় বক্তরা বলেন সাংবাদিক ফখরুল ইসলাম আইয়ুব মফস্বলে একজন সাংবাদিক হিসাবে সফল। সে তার কর্মের মাধ্যমে সকল সাংবাদিকের মনে স্থান করে নিয়েছে। সাংবাদিকতার পাশপাশি সামাজিক ও সংস্কৃতিক কর্মকান্ডেও তার ভুমিকা ছিল প্রশংসা করার মত।আলোচনা সভা শেষে মিলাদ মাহফিল ও মরহুমের বিদেহী আত্বার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।






Shares