Main Menu

আশুগঞ্জে জুয়া খেলাকে কেন্দ্র করে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে জুয়া খেলাকে কেন্দ্র করে জুয়ারিদের পিটুনীতে মো. জাহাঙ্গির আলম (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।
শুক্রবার (২৭ মার্চ) দুপুরে উপজেলার আশুগঞ্জ বাজারের পোড়াগুদাম এলাকায় এই ঘটনাটি ঘটে। জাহাঙ্গির চরচারতলা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের হিলু মিয়ার ছেলে। তবে কারা তাকে পিটিয়ে হত্যা করেছে তাদের নাম জানাতে পারেনি কেউ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আশুগঞ্জের এক সময়ের শফিকুল ইসলাম ওরফে ছোট্ট আবু দীর্ঘদিন ধরে আশুগঞ্জ বন্দর সংলগ্ন পোড়াগুদাম রোডে একটি ঘর ভাড়া নিয়ে চায়ের দোকানের আড়ালে জুয়ার আসর চালিয়ে আসছে। শুক্রবার দুপুরে সেখানে
জুয়া খেলতে যান জাহাঙ্গিরসহ আরো কয়েকজন। এসময় খেলাকে কেন্দ্র করে তর্কবিতর্কের এক পর্যায়ে জাহাঙ্গিরকে পিটুনি দেয় অন্য জুয়ারীরা। এসময় জাহাঙ্গির অজ্ঞান হয়ে যায়। এসময় স্থানীয় লোকজন এগিয়ে আসলে আক্রমণকারীরা পালিয়ে যায়। পরে তাকে গুরুতর আহত অবস্থায় স্থানীয় একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এনিয়ে এলাকার উত্তেজনা ছড়িয়ে পড়লে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। নিহত জাহাঙ্গীরের ভাই মো. হেলিম জানান, আমার ভাই একজন লোকের সাথে দেখা করার জন্য পোড়াগুদাম এলাকায় গেলে ছোট্ট আবুর জুয়ার ক্লাব থেকে একদল জুয়ারি তার উপর অতর্কিত হামলা চালায়। স্থানীয় লোকজনের সহযোগিতায় তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার সময় তিনি মারা যান। আমরা খোঁজ খবর নিয়ে জড়িতদের নামে থানায় মামলা দায়ের করব।

এ ব্যাপারে আশুগঞ্জ থানার অফিসার ইনচার্জ জাবেদ মাহমুদ বলেন, আমাদের কাছে অনেকেই বলেছেন কেচকী বাড়ির লোকজন জাহাঙ্গিরের উপর হামলা করে তাকে হত্যা করেছে। ঘটনার পর চরচারতলা এলাকায় দুই পক্ষের লোকজন উত্তেজিত হয়ে উঠলে আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ রাখতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে। তবে জুয়ার আসর বসার বিষয়ে তিনি আগে থেকে জানতেন না বলে জানান।






Shares