Main Menu

আশুগঞ্জে ১০দিন ব্যাপী বিজয় মেলায় নবম দিনের অনুষ্ঠান

আমরা ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশ এবং ২০৪১ সালে উন্নত দেশ হব:: খাদ্যমন্ত্রী অ্যাডঃ কামরুল ইসলাম এম.পি

+100%-

food-ministerওয়েব ডেস্ক :: খাদ্যমন্ত্রী অ্যাডঃ কামরুল ইসলাম বলেছেন, ‘আজ জঙ্গিবাদ-সন্ত্রাস করছে এরা কারা। যারা জাতির পিতাকে ১৯৭৫ সালে হত্যা করেছিল, জেল খানায় জাতির চার নেতাকে হত্যা করেছিল, ২০০৪ সালে শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করেছিল তারাই আজ বাংলাদেশে জঙ্গিবাদ, সন্ত্রাস, সাম্প্রদায়িক শক্তি। এই শক্তির বিরুদ্ধে আমরা ১৯৭১ এ লড়াই করেছি। এখনও লড়াই করছি। তিনি আরো বলেন, ‘খালেদা জিয়া জঙ্গিবাদকে প্রশ্রয় দিচ্ছেন। বিএনপি তাদের প্রশ্রয় দিচ্ছে, মমদ দিচ্ছে। আজ বাংলাদেশকে জঙ্গিবাদী রাষ্ট্র বানানোর চেষ্টা করা হচ্ছে। বিশ্বের যে কোনও দেশের চেয়ে জঙ্গিবাদ দমনে বাংলাদেশের আইন শৃঙ্খলা বাহিনী অনেক বেশি সফল হয়েছে।

মঙ্গলবার রাতে আশুগঞ্জে সমন্বিত সংস্কৃতি বিকাশ কেন্দ্র আয়োজিত ১০দিন ব্যাপী বিজয় মেলায় নবম দিনের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী একথা বলেন। তিনি বলেন, ‘আমরা ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশ এবং ২০৪১ সালে উন্নত দেশ হব। কিন্তু আমাদের এই স্বপ্নকে নস্যাৎ করে দেওয়ার জন্যে ষড়যন্ত্র চলছে। মন্ত্রী আরো বলেন, ‘যারা জঙ্গিবাদের জন্ম দিয়েছে, সাম্প্রদায়িক শক্তি যেভাবে ছোবল হানার চেষ্টা করছে এরাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র করছে। তাদের চুড়ান্ত টার্গেট শেখ হাসিনা। এটা মনে রাখতে হবে।’ তিনি সবাইকে মুক্তিযুদ্ধের শক্তির পক্ষে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহ্বান জানান।

সমন্বিত সংস্কৃতি বিকাশ কেন্দ্রের সহ-সভাপতি মোবারক আলী চৌধুরী সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সদর-আসনের সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার সহ স্থানীয় নেতা-কর্মীরা।






Shares