Main Menu

আশুগঞ্জে পুরস্কার বিতরণ ও আলোচনা সভায়

আর্দশ জাতি গঠনে শিক্ষার কোন বিকল্প নেই …………উম্মে ফাতেমা নাজমা বেগম, এম.পি

+100%-

জাতীয় সংসদে সংরক্ষিত মহিলা আসন-৩১২ সংসদ সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম, এম.পি বলেছেন আর্দশ জাতি গঠনে শিক্ষার কোন বিকল্প নেই। এসময় তিনি অভিভাবকদের উদ্দেশ্যে বলেন শিক্ষার জন্য সন্তানদের জন্য আপনারা যে বিনিয়োগ করবেন, তবে চির স্থায়ী। তিনি বুধবার দুপুরে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে উপজেলা পরিষদের মিলনায়তনে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে জাতীয় শিক্ষা সাপ্তাহ ও সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও আলোচনা সভা প্রধান অতিথি বক্তবে এই কথা বলেন।
আশুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. নাজিমুল হায়দারের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন, আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. হানিফ মুন্সি, বেসরকারী শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাষ্টের সদস্য সচিব শাহজাহান আলম সাজু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম পারভেজ, মহিলা ভাইস চেয়ারম্যান লিমা সুলতানা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আবুল হোসেন, শহীদ ইকবাল আজাদ’র সন্তান ইফাজ ইকবাল, আড়াইসিধা কামিল মাদ্রসার অধ্যক্ষ আবু বকর মো. ছিদ্দিকুর রহমান ও হাজী আব্দুল জলিল সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ হুমায়ুন কবির প্রমূখ।
আলোচনা সভা শেষে উপজেলায় শ্রেষ্ট শিক্ষা প্রতিষ্টান, শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান, শ্রেষ্ট শিক্ষার্থী ও সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগীতায় অংশ নেয়া বিজয়ীসহ মোট ৯৫ জনকে বিভিন্ন ক্যাটগরিতে পুরস্কার প্রদান করেন অতিথিরা।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares