Main Menu

নাসিরনগরে বিএনপির ৩৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন!!!

+100%-

0321456

এস.এম.বদিউল আশরাফ,নাসিরনগর::জেলার নাসিরনগরে সুখন ভবন প্রাঙ্গনে এক আলোচনা সভার মধ্যদিয়ে নাসিরনগরে বিএনপির ৩৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। শনিবার (০৩ সেপ্টেম্বর) সকাল বেলায় উপজেলার বিএনপির সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। নাসিরনগর উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি এড: একে এম কারুমুজ্জামান’র সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

03214561

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দ এ.কে একরামুজ্জামান উপজেলা বিএনপির সভাপতি ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা। উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এ হান্নানের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা সহ দপ্তর সম্পাদক জেলা বিএনপির মোঃ আলী আজম চৌধূরী,উপজেলা বিএনপির সহ-সভাপতি ফয়েজ উদ্দিন ভূইয়া,, উপজেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক কামরুল আলম ভূইয়া,সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন, উপজেলা যুবদলের আহবায়ক সৈয়দ আবু সারোয়ার, ছাত্রদল কেন্দ্রী সংদের সহ-কমসূচীপ্রনয়ন পরিকল্পনা সম্পাদক মো: আলীআশফাক রবিন, ছাত্রদল সভাপতি এম নাসির, সাধারণ সম্পাদক এম এ মইন, জাসাস এর সভাপতি শাখাওয়াত হোসেন ভূইয়া, শ্রমিক দল সধারণ সম্পাদক ইমরান হোসেন, মহিলাদল সভাপতি হোসনে আরা ও যুব নেতা এড: আমিনুল ইসলাম মনির প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, বিএনপিকে ভাঙতে বা দুর্বল করতে একাধিকবার ষড়যন্ত্র করা হয়েছে। কিন্তু জিয়ার আদর্শের তৃণমূল নেতাকর্মীদের স্বতঃস্ফূর্ত প্রতিরোধের মুখে সব ষড়যন্ত্র সম্পূর্ণ ব্যর্থতায় পর্যবসিত হয়েছে। বর্তমানেও বিএনপিকে মামলা, হামলা, গুম, খুন ও মিথ্যা মামলায় দুর্বল করার ষড়যন্ত্র অব্যাহত রয়েছে। তবে শত ষড়ষন্ত্রেও বিএনপি ধ্বংস হবে না। জনগণের ভালোবাসায় আবার ফিরে আসবে। জনগণকে সাথে নিয়ে বিএনপি আবারো দেশে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করবে। তারা বলেন, দেশের বর্তমান রাজনৈতিক, সামাজিক ও অর্থনৈতিক অবস্থা বাকশাল অবস্থার মতই ভয়ঙ্কর। গণতন্ত্র অনুপস্থিত, ব্যক্তি, বাক ও সংবাদপত্রের স্বাধীনতা ভূলুন্ঠিত। আইনশৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতিতে জনগণ আজ অসহায়। জঙ্গি ভীতিতে এক আতংকের জনপদ দেশ। পৃথিবীর কোন দেশেই স্বৈরাচার, একনায়কতন্ত্র এবং ফ্যাসিবাদী সরকার দীর্ঘ দিন টিকে থাকতে পারেনি। বাংলাদেশেও তার ব্যতিক্রম হবে না।






Shares