Main Menu

নবীনগর বড়াইল উচ্চ বিদ্যালয়ে জঙ্গীবাদ বিরোধী মানববন্ধন

+100%-

আমিনুল ইসলাম,নিজস্ব প্রতিবেদকঃব্রাক্ষণবাড়ীয়ার নবীনগর উপজেলার বড়াইল উচ্চ বিদ্যালয়ে সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী বিক্ষোভ, মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
br
শনিবার সকাল ১০টায় বিদ্যালয় ক্যাম্পাস হতে একটি মিছিলবের হয়।এটি বড়াইল বাজার হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে সড়কের দুইপাশে দাড়িয়ে মানববন্ধন করে।  এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোজাম্মেল হক,সহকারি প্রধান শিক্ষক শাহনেওয়াজ আলম,মোস্তাফিজুর রহমান (নান্নু মাস্টার),খাইরুল আলম,সাজিদুল ইসলাম,নাছির উদ্দীন,আলআমিন প্রমুখ।

এ সময় শিক্ষরা তাদের বক্তব্যে বলেন,দেশের বিভিন্নস্থানে যারা বোমা হামলার মাধ্যমে নিরীহ মানুষ হত্যা করেছে তারা মানুষ নামের কলংক।সৃষ্টির সেরা জীব মানুষ কখনো মানুষ হত্যার মতো ঘৃন্য কাজ করতে পারেনা।মানুষ হত্যা কেবল ইসলাম নয়,কোন ধর্মই মেনে নেয় না।জঙ্গীরা পবিত্র ধর্ম ইসলাম, মানবতা ও বিশ্ববাসীর শত্রু।এখন দেশের প্রতিটি নাগরিকের দায়িত্ব হলো জঙ্গী ও সন্ত্রাসী নির্মূল করা।এ দায়িত্ব পালনে জন্য সন্তানদের প্রতি মা-বাবা বেশী ভূমিকা পালন করতে পারে।

দেশব্যাপী চলমান জঙ্গী ও সন্ত্রাস হামলার প্রতিবাদ কর্মসূচির অংশ হিসেবে আয়োজিত এ মানববন্ধন ও সমাবেশে শিক্ষক-শিক্ষার্থী, রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ, বিদ্যালয় পরিচালনা কমিটির নেতৃবৃন্দ ও অভিভাবকরা স্বতঃস্ফূর্তভাবে অংশ নেন।






Shares