Main Menu

সরাইলে সাংবাদিকের মামলায় গ্রেপ্তার ১

+100%-

news_imgমোহাম্মদ মাসুদ ,সরাইল ॥ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে সাংবাদিকের উপর হামলার ঘটনায় হিরণ মিয়া (৫৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রূপক কুমার সাহা গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তি পুলিশ অভিযান চালিয়ে হিরণ মিয়াকে গ্রেফতার করে।গ্রেপ্তার করে এনে আজ সোমবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়।বিজ্ঞ আদালত আসামী হিরন মিয়াকে কারাগারে প্রেরনের নির্দেশ প্রদান করেন।

উল্লেখ্য, গত ২৩ এপ্রিল ইউনিয়ন পরিষদের নির্বাচন চলাকালে পেশাগত দায়িত্ব পালনের সময় সরাইলের চুন্টা এলাকায় এসি একাডেমী কেন্দ্রে এটিএ নিউজের চিত্র সাংবাদিক সুমন রায় আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. শাহ্জাহান মিয়ার সমর্থকদের জাল ভোটের ছবি তোলায় তার নেতৃত্বে ২০/২৫ জন অজ্ঞাত যুবক সুমনকে বেদম পিটিয়ে রক্তাক্ত জখম করেন এবং জাল ভোটের ছবি নষ্ট করার জন্য সুমনের সঙ্গে থাকা তার এটিএন নিউজের ভিডিও ক্যামেরাটি ভাংচুর করে পানিতে ফেলে দেন । পরে স্থানীয়রা হামলাকারীদের হাত থেকে ওই তিন সাংবাদিকদের উদ্ধার করে সরাইল উপজেলা স্বাস্থ্য কমেপ্লক্সে ভর্তি করেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক আশঙ্কাজনক অবস্থায় চিত্র সাংবাদিক সুমনকে জেলা সদর হাসপাতালে পাঠান।

এ ঘটনায় ২৪ এপ্রিল রাতে আহত সুমন বাদী হয়ে মো. শাহজাহান মিয়াকে প্রধান আসামি করে অজ্ঞাত ২০/২৫ জনের বিরুদ্ধে সরাইল থানায় একটি হত্যা চেষ্টার মামলা দায়ের করা হয়।






Shares