Main Menu

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ নির্বাচন

সরাইলে শান্তিপূর্নভাবে জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত। সদস্য পদের নির্বাচন স্থগিত।

+100%-

szpমোহাম্মদ মাসুদ, সরাইল ॥। জেলা পরিষদ চেয়ারম্যানের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ব্রাহ্মণবাড়িয়ার ৩নং ওয়ার্ডের (সরাইল) সদস্য পদের নির্বাচন স্থগিত ঘোষণা করা হয়েছে। সকালে ভোট শুরুর আগে উচ্চ আদালতের ১টি রিট পিটিশনের কারনে এ নির্বাচন স্থগিত করা হয় একথা বলেন প্রিসাইডিং অফিসার ডা. মজিবুর রহমান।
নির্বাহী কর্মকর্তার দপ্তর ও প্রিসাইডিং অফিসার সূত্রে জানা যায়, ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের ৩নং ওয়াডের নির্বাচনে সরাইল উপজেলা মিলনায়তনে সকাল ৯টা থেকে ২টা পর্যন্ত শান্তিপূর্নভাবে অনুষ্ঠিত হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের ৩নং ওয়াডের সাধারন সদস্য পদ স্থগিত করার জন্য মো: আব্দুল্লাহ ভুঁইয়া হাই কোর্ট বিভাগে রিট পিটিশন (নং ১৫৭৬২/২০১৬) দায়ের প্রেক্ষিতে অন্তবর্তীকালীন আদেশে ৩ নং ওয়ার্ডের সাধরন সদস্য পদের নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশনের উপসচিব ফরহাদ আহম্মদ খান। শুধু জেলা পরিষদ চেয়ারম্যানের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। চেয়ারম্যান নির্বাচনে ৩ জন প্রার্থীর মধ্যে আলহাজ্ব শফিকুল আলম ৪২ ভোট,আলহাজ্ব মো: মোবাররক হোসেন ৩৫ ভোট, বর্তমান চেয়ারম্যান এডভোকেট সৈয়দ এমদাদুল বারী ১৫ভোট পেয়েছেন।
জেলা পরিষদ নির্বাচনে ৩ নং ওয়ার্ডে (সরাইল, অরুয়াইল, পাকশিমুল, চুন্টা, কালিকচ্ছ, নোয়াগাঁও ও শাহবাজপুর) সদস্য পদে মোট প্রার্থী ছিলেন ৫ জন। ১জন গত ১৮ ডিসেম্বর সংবাদ সম্মেলন করে নির্বাচন থেকে সরে দাঁড়ান রসুলপুর গ্রামের মো. জাহাঙ্গির মিয়া। বাকী চার জন হলো চুন্টা ইউনিয়নের বড়াইল গ্রামের মো. মনিরুল ইসলাম (টিউবওয়েল), একই ইউনিয়নের সোলায়মান কবির (তালা), ফতেহপুর গ্রামের মোঃ আবদুল্লাহ ভূঞা (সিলিংফ্যান) ও নোয়াগাঁও গ্রামের পায়েল মৃধা (সিএনজি চালিত অটোরিকশা) নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন।প্রেস রিলিজ






Shares