Main Menu

সরাইলে ডিবি পরিচয়ে ডাকাতির প্রস্ততি। ১ জন আটক

+100%-

সরাইল প্রতিনিধি ॥ ব্রাহ্মণবাড়িয়া সরাইলে ডিবি পরিচয়ে ডাকাতির প্রস্ততি চালাচ্ছিলেন মোঃ রবিন (২৫) নামের ডাকাত ও তার দল।
শনিবার রাতে উপজেলার কালিকচ্ছ নাথপাড়া এলাকায় ঘটনাটি ঘটেছে । সরাইল থানা পুলিশ জানায় গতকাল সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে কালিকচ্ছ নাথপাড়া এলাকায় অভিযান চালায় পুলিশ। এসময় জলফু মিয়ার ছেলে ডাকাত রবিন ও তার দল ডাকাতির প্রস্ততি নিচ্ছিল। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যরা দৌড়ে পালানোর চেষ্টা চালায়। পুলিমের সদস্যরা ডাকাত রবিন কে জাপটে ধরে ফেলে, অন্যরা দৌড়ে পালিয়ে যায়।
এ কাজে সে পুলিশের ব্যবহৃত ওয়াকিটুকির মত অবিকল ২ ওয়াকিটুকি সহ অত্যাধুনিক জিনিষপত্র ব্যবহার করে আসছে। তার রয়েছে একটি শক্তিশালী গ্রুপ। গত শনিবার রাত ১১টা ২০ মিনিটে গ্রেপ্তারি পরোয়ানা তামিল ও মাদক বিরোধী অভিযান পরিচালনা কালে লোকজন মারফত পুলিশ রবিনের অভিনব প্রতারণার খবর পায়। দ্রুত কালিকচ্ছ জলফু মিয়ার বাড়ির দক্ষিণ পাশের পাকা রাস্তায় রবিনের নেতৃত্বে ৩-৪ জন নিজেদের গোয়েন্দা পুলিশের বড় কর্তা পরিচয় দিয়ে মানুষকে জিম্মি করে প্রতারণার মাধ্যমে টাকা আদায় করাকালে পুলিশ হাজির। পুলিশের উপস্থিতি টের পেয়ে ২-৩ জন দৌঁড়ে পালানোর সময় রবিনকে গ্রেপ্তার করে। পরে রবিনের প্যান্টের পকেট থেকে পুলিশ ২টি কাল রং-এর ওয়াকিটুকি, ২টি ব্যাটারি, ১টি চার্জার ও ১টি এডাপটার জব্দ করে। আরেক পকেটে থাকা ১১টি ইয়াবা ট্যাবলেটও পুলিশ উদ্ধার করে। এ রবিনের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মাদকসহ দুটি মামলা দায়ের করেছে। এর আগেও সরাইল থানায় রবিনের বিরুদ্ধে আরো ৩টি মাদকের মামলা রয়েছে। গতকাল রবিনকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মফিজ উদ্দিন ভূঁঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রতারক রবিনের দলে আরো অনেক সদস্য রয়েছে। সরাইলের বাহিরে অন্য থানায়ও তার বিরুদ্ধে মামলা থাকতে পারে। আমরা সব কিছু তদন্ত করে দেখছি। মাদকসেবী ও ব্যবসায়িদের সাথে কোন আপোষ নেই।






Shares