Main Menu

সরাইলের আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আবু মুছা মৃধা আর নেই

+100%-

মোহাম্মদ মাসুদ :ব্রাহ্মণবাড়িয়ার সরাইলের প্রবীণ আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আবু মুছা মৃধা(৭১) আর নেই। সোমবার(১৮ জানুয়ারী) সন্ধা ৬টা ১৫ মিনিটে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেছেন।(ইন্নালিল্লাহি… রাজিউন)।

বীর মুক্তিযোদ্ধা আবু মুছা মৃধা বাংলাদেশ আওয়ামী লীগ সরাইল উপজেলা আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য ও কালীকচ্ছ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়া কালীকচ্ছ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও সূর্যকান্দি সিরাজুল উলুম হাফিজিয়া মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি ছিলেন তিনি। বিশিষ্ট শালিসকারক হিসেবেও স্থানীয়ভাবে রয়েছে তাঁর খ্যাতি।

ডায়াবেটিক ও শ্বাসকষ্ট জনিত কারণে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নতুন ভবন এর ওয়ার্ড নং ৬০২, বেড নং ০৪ এ ভর্তি হয়ে তিনি চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে তিনি ৩মেয়ে ও ২পুত্রসহ অসংখ্য আত্বীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

মঙ্গলবার(১৯ জানুয়ারী) বাদ যোহর কালিকচ্ছ বাজার শাহী ঈদগাহ মাঠে জানাযার নামায অনুষ্ঠিত হবে বলে তাঁর ছোট ভাই উপজেলা কৃষকলীগ নেতা আবু আহমেদ মৃধা জানিয়েছেন সেই সাথে পরিবারের পক্ষ থেকে তিনি তাঁর বড় ভাই মরহুম বীর মুক্তিযোদ্ধা আবু মুছা মৃধার রুহের মাগফেরাতের জন্য সকলের দোয়া কামনা করেছেন।






Shares